ওয়েবডেস্ক: তা, এক দিক থেকে দেখলে ব্যাপারটা তো সে রকমই! ভোজপুরি ছবির মতো আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন যে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস, সেই তিনিই পরের ধাপে মাতিয়ে তুলেছিলেন ‘বিগ বস’-এর বাড়ি।

monalisa

এবং রীতিমতো হইহই রইরই পড়ে গিয়েছিল সে সময়ে তাঁর প্রণয় নিয়ে। কেন না, বিগ বস-এর বাড়িতেই দুই পুরুষ, মনু শর্মা আর মনবীর গুর্জরের সঙ্গে মন নিয়ে ছিনিমিনি খেলায় মেতেছিলেন ঝুমা বউদি! তবে ঠিক সময়ে দু’জনের মনই দূরে ঠেলে দিয়ে, মনু আর মনবীরকে বুড়ো আঙুল দেখিয়ে, ওই ‘বিগ বস’-এর বাড়িতেই পুরনো প্রেমিক বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে বিয়ে সেরে ফেলতে ভোলেননি বউদি! এ রকম ঘটনা ‘বিগ বস’-এর ইতিহাসে আর ঘটেনি! ঘটবেও যে না, সে কথাও এক রকম বুক ঠুকে বলাই যায়!

monalisa

আসলে ঠাকুরপোরা ভর দুপুরে চাতক পাখির মতো বুক-ভরা তৃষ্ণা নিয়ে তাকিয়ে থাকেন যাঁর দিকে, সেই দ্বিতীয় দফার ঝুমা বউদিকে টেক্কা দেওয়াটা বেশ মুশকিলের! স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো ডাকসাইটে নায়িকার জুতোয় পা গলানো তো আর চাট্টিখানি কথা নয়- হাজার হোক তিনিই তো প্রথম ঝুমা বউদি! কিন্তু রকম-সকম দেখে মনে হচ্ছে হালফিলে- ও জুতো যেন মোনালিসার পায়ের মাপেই তৈরি হয়েছিল!

monalisa

ফলে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যখন নয়া ভিডিও পোস্ট করলেন মোনালিসা, ফের চমকে উঠতেই হল! মোনালিসা যে নাচের দমকেও ঝড় তুলতে পারেন সবার বুকে, তা যেন আমরা ভুলেই যেতে বসেছিলাম! সত্যি বলতে কী, নাচের দক্ষতাই তো তাঁকে করে তুলেছিল ভোজপুরি ছবির পয়লা সারির নায়িকা! যে পটুতা প্রশংসা আর বিস্ময়ের ঝড় তুলেছিল নাচ বালিয়ে রিয়েলিটি শোয়ের মঞ্চেও।

নির্মাতাদের সৌজন্যে পাওয়া সেই শোয়ের কিছু দৃশ্যের কোলাজই এ বার শেয়ার করেছেন বউদি! সঙ্গে লিখেছেন, “কিছু স্মৃতি কী মধুরই না হয়… তা যেন পুরনো সময়কে ফের জীবন্ত করে তোলে… হাসি এনে দেয় দেয় মুখে… কিন্তু প্রোমোটা এত ছোট্ট কেন?” ভিডিওটা দেখুন তো! বউদির অনুযোগ কি আপনারও অভিযোগের কারণ হতে পারে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here