ওয়েবডেস্ক: অসুস্থ তিনি ঠিকই! শ্বাসকষ্টের সমস্যাও যে নেই, তাও নয়! কিন্তু তারই মাঝে উদ্বিগ্ন প্রিয়জন আর ভক্তদের জন্যে কিছুটা হলেও আশ্বাসের খবর নিয়ে এল বিপাশা বসুর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা দুটি ছবি আর একটি টুইট!

ছবিগুলো সাফ জানিয়ে দিচ্ছে, নায়িকা পুরোপুরি সুস্থ নন! মুখচোখ বসে গিয়েছে, কালি জমেছে চোখের কোণে। কিন্তু তিনি যে একেবারে শয্যাশায়ী নন, সে কথাই সবাইকে জানিয়ে দিলেন নায়িকা!

“সব শুভার্থীদের বলছি! একটু বেশি রকম একগুঁয়ে ব্যাকটেরিয়াল ইনফেকশনে ভুগছি! তবে খুব তাড়াতাড়ি ফিট আর ফ্যাবুলাস হয়ে উঠব”, এ কথা টুইট করে জানিয়েছেন বিপাশা!

কিন্তু হাসপাতালে থাকতে যে তাঁর একেবারে ভালো লাগছে না, নেহাত বাড়িতে চিকিৎসা সম্ভব নয় বলেই ভর্তি হতে হয়েছে, সে খবরটাও তিনি জানাতে ভোলেননি। এই তথ্য দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা দুটি ছবি। যার একটিতে দেখা যাচ্ছে একটা কফিমগ হাতে কোনো এক পানীয়তে নায়িকাকে চুমুক দিতে। সেই ছবিই তার অসুস্থতার প্রমাণ!

bipasha basu

“অসুস্থ হয়ে থাকার মতো খারাপ কিছু আর হয় না! অনেক দিন ধরে অসুস্থ হয়ে রয়েছি! যথেষ্ট হয়েছে- আর পোষাচ্ছে না, আর হাসপাতালে নয়”, একেবারে বাচ্চা মেয়ের মতো বাড়ি ফিরে যাওয়ার মনখারাপ ধরা দিয়েছে নায়িকার মনের কথায়!

সঙ্গত কারণেই তাঁর বোন, আপাতত চেষ্টা করে চলেছেন দিদির মনখারাপ দূর করার! পোস্ট করা দ্বিতীয় ছবিটি তার প্রমাণ! যেখানে নায়িকাকে দেখা যাচ্ছে হাসপাতালের শয্যায়। হাতে মোবাইল, আর ছবিটিতে দিদির মন ভালো করার জন্য একটা মজার ফিল্টার ব্যবহার করেছেন তিনি!

bipasha basu

তা, নায়িকা কি মজা পেয়েছেন ছবিটা দেখে?

“দেখুন, যখন ছোটো বোন হাসপাতালের ডিউটিতে থাকে, তখন কী হয়”, স্পষ্ট করেই নায়িকার মনোভাব বুঝিয়ে দিচ্ছে এই উদ্ধৃতি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here