ভিন্ন সম্প্রদায়ের দম্পতির বিছানা ভাগের অভিযোগ তুলে ‘বিগ বস’ বন্ধের আর্জি বিজেপি বিধায়কের

0
Salman Khan
বিগ বস-এর সঞ্চালক সলমন খান

ওয়েবডেস্ক: গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাড়েকরের কাছে একটি চিঠি লিখে সলমন খানের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সম্প্রচার বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছেন। তাঁর অভিযোগ, “এই ধরনের শো-য়ের মাধ্যমে অশ্লীলতা ছড়িয়ে দেওয়া এবং দেশের সামাজিক নৈতিকতাকে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে”।

তাঁর চিঠিতে বিজেপি বিধায়ক অভিযোগ করেছেন, “শো-টি অশ্লীলতায় ভরপুর এবং অশ্লীলতা প্রচার করে চলেছে, যা পরিবারের সঙ্গে দেখার পক্ষে অযোগ্য”।

কিশোরের অভিযোগ, “অনুষ্ঠানটিতে দেশের সাংস্কৃতিক নীতিবিরোধী এবং অত্যন্ত আপত্তিকর অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। এটি ভিন্ন সম্প্রদায়ের দম্পতিদের বিছানার অংশীদার হওয়ার জন্য তৈরি করা হয়েছে, যা গ্রহণযোগ্য নয়”।

তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক দিকে ভারতকে তার হারানো গৌরব ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছেন এবং অন্য দিকে এ জাতীয় শো দেশের সংস্কৃতির সঙ্গে অবজ্ঞাপূর্ণ আচরণ করছে”।

ভবিষ্যতে এই জাতীয় শো-য়ের সম্প্রচার রোধ করার জন্য বিজেপি বিধায়ক টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠানের জন্য কঠোর সেন্সর ব্যবস্থারও দাবি করেছেন।

তিনি বলেছেন, “শিশু এবং নাবালিকারা টেলিভিশন দেখছে এবং প্রাপ্তবয়স্কদের কন্টেন্ট রয়েছে এমন শো-তেও তাদের ন্যায্য প্রবেশাধিকার রয়েছে। তা ছাড়া শোগুলি ইন্টারনেটেও পাওয়া যায়”।

[ আরও পড়ুন: বিহারের বন্যা ত্রাণে বড়ো অঙ্কের অনুদান অমিতাভ বচ্চনের ]

উল্লেখ্য, এটি ‘বিগ বস’-এর ১৩তম পর্ব। যা একাধিক সেলিব্রিটিদের অংশগ্রহণে সাধারণ দর্শকদের কাছে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here