মুখময় কাঁচা-পাকা দাড়ি, নিজের বদলে যাওয়া ইমেজের জট খুলে দিলেন ববি দেওল

0

মুম্বই: রোমান্টিক, চকোলেট হিরো ইমেজ ভেঙে ফেলেছিলেন সেই কবে! বরাবরই নতুন কিছু করার ঝোঁক ববি দেওলের। তবে ছবি বাছেন খুবই মেপেজুপে। যে কারণে তাঁর সমসাময়িক হিরোদের মতো ততটা পর্দায় পাওয়া যায় না এখন।

‘ক্লাস অফ ৫৩’ এবং ‘লাভ হোস্টেল’ বা ওয়েব সিরিজ ‘আশ্রম’ নিয়ে চর্চায় কিন্তু আছেনই। নিজেকে এখন অনেকটাই বদলে ফেলেছেন ববি। কেন? সে সব কথাই জানিয়েছেন সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে।

ববির কথায়, “তখন নিজের ইমেজ বদলানো ছিল কঠিন একটা কাজ। এটা জেনে ভালো লাগে যে ‘সোলজার’-এ আমার চরিত্রের কথা মানুষ এখনও মনে রেখেছে। যদিও ব্যক্তিগত ভাবে সেই ইমেজ থেকে বেরিয়ে আসা আমার জন্য খুবই কঠিন ছিল। এখন যদি একটা ভালো গল্প ও চিত্রনাট্য লেখা হয়, যাতে পরিণত প্রেমের গল্প, পারিবারিক নাটক এবং সম্পর্ক সংক্রান্ত বিষয় থাকে, তা হলে অবশ্যই কাজ করব”।

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, “আমাকে সব ধরনের ছবিই করতে হয়। শীঘ্রই আসছে আমার ছবি ‘পেন্টহাউস’। এতে আমার চরিত্রকে পুরনো ববি দেওলের মতো দেখাবে। এটা ভালো লাগছে যে, আমার আসন্ন সব ছবিতেই চরিত্রগুলো একে অন্যের থেকে আলাদা। আমি আমার কেরিয়ারে এই বৈচিত্র্যটাই অনেকদিন ধরে চেয়ে এসেছি”।

ববির বয়স এখন ৫৩। বাবা ধর্মেন্দ্রর বয়স ৮৬ বছর। বাবার কাছ থেকেই কাজের অনুপ্রেরণা পান জানিয়ে ববি বলেন, “বাবা আমাকে বলছিলেন যে তিনি সবসময় ভাবতেন নিজের সত্তর বছর বয়স পর্যন্ত কাজ করবেন। কিন্তু তাঁর ভিতরেও এখনও আগুন জ্বলছে। তিনি আরও বেশি করে কাজ করতে চাযন। আমিও যতদিন পারি কাজ চালিয়ে যেতে চাই। আমার মনে হচ্ছে আমি সবে শুরু করেছি”।

আরও পড়তে পারেন:

বাবুল সুপ্রিয়র শপথগ্রহণ নিয়ে ফের অনিশ্চয়তা, নারাজ ডেপুটি স্পিকার

আইডিবিআই ব্যাঙ্কে আংশিক অংশীদারিত্ব ধরে রাখবে এলআইসি, জানালেন চেয়ারম্যান

মে দিবসে ছুটি: পথ দেখিয়েছিল কেরল, ২০ বছর পর যুক্ত হয় পশ্চিমবঙ্গের নাম

ক্ষোভের আগুনে জল! কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকের পর সুরবদল অর্জুন সিংহের

বগটুই হত্যাকাণ্ডে মৃত্যু আরও এক জনের, এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০

একটি উত্তরণ: এক অজানা প্রণম্য কাহিনি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন