kiran rao, aamir khan and azaad khan
পুত্র আজাদ-সহ আমির-কিরণ। ফাইল ছবি

ওয়েবডেস্ক: আমির খানের (Aamir Khan) বেশ কয়েকজন সহযোগী করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন বলে নিজেই জানালেন বলিউড অভিনেতা। তিনি জানান, আক্রান্তদের প্রত্যেককেই কোয়রান্টিনে (Quarantine) পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ার একটি বিবৃতিতে আমির জানিয়েছেন, “আমার বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। তাঁদের সবাইকে কোয়রান্টিনে পাঠানো হয়েছে তৎক্ষণাৎ। বৃহন্মুম্বই পুরসভা (BMC) কর্তৃপক্ষ দক্ষতার সঙ্গে আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করেছেন”।

বিএমসির ভূয়সী প্রশংসা করে আমির জানিয়েছেন, “আক্রান্তদের চিকিৎসায় বিএমসি কর্তৃপক্ষ এতটা যত্নবান হওয়ায় আমি তাঁদের প্রতি অসংখ্য ধন্যবাদ জানাই”।

সহযোগীরা করোনা আক্রান্ত হওয়ার পর আমির এবং তাঁর পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। তবে প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এখনও পর্যন্ত অভিনেতার মায়ের রিপোর্ট হাতে আসেন, সেটারই অপেক্ষা চলছে।

আমির সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখেছেন, “মা ছাড়া আমার পরিবারের প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে। এখন আমি মায়ের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। প্রার্থনা করুন, তাঁর রিপোর্টও যেন নেগেটিভ আসে”।

বিএমসি কর্তৃপক্ষের পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান অভিনেতা। তাঁরা যে দক্ষতার সঙ্গে সম্পূর্ণ নমুনা পরীক্ষা প্রক্রিয়া পরিচালনা করেছেন, তার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন আমির।

আমিরের নতুন ছবি লাল সিং চাড্ডার (Laal Singh Chaddha) কাজ লকডাউনের জেরে মাঝপথে বন্ধ হয়ে যায়। কয়েক দিন আগে জানা গিয়েছিল, আগামী ১৫ জুলাই থেকে ছবির শুটিং ফের শুরু হবে। কিন্তু কর্মীরা করোনা আক্রান্ত হওয়ায় তাতে বিলম্ব ঘটতে পারে বলে অনুমান।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন