অবিকল অক্ষয়! নেটদুনিয়ায় ভাইরাল ক্রিকেটপ্রেমী কাশ্মীরির ছবি

0
akshay kumar

ওয়েবডেস্ক: পরনে কাশ্মীরি জোব্বা। সাদাসিধে মানুষটির মাথায় হ্যাট। এটা তাঁর ক্রিকেটপ্রেমের নমুনা। প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা সুনীল গাভাসকরের অন্ধভক্ত মির মজিদ নিয়ম করে এই হ্যাটটি মাথায় তোলেন প্রতিদিন। এহেন মজিদের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটা প্রথমবার চোখে লাগলেই ভাইরাল হওয়ার কারণটাও বেশ স্পষ্ট।

অনেকের মনে হতে পারে ফেস অ্যাপে বলিউড অভিনেতা অক্ষয়কুমারের ছবি হতে পারে এটা। কপালের ভাঁজ এবং সামান্য নুইয়ে পড়া থেকে ধারণা করে নেওয়া যেতে পারে, বছর ২০ বাদে খিলাড়ি অক্ষয়ের ছবি রেঁধেছে ওই অ্যাপ। কিন্তু আদতে তো তা নয়।

একটি জাতীয় স্তরের সাংবাদিক কাশ্মীর গিয়ে আবিস্কার করেছেন মজিদকে। কাশ্মীর থেকে সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পরই ঘটনার ঘনঘটা লেগে রয়েছে উপত্যকায়। সংবাদ মাধ্যমও ঢুঁ মারার চেষ্টা করছে। সেখানকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে গিয়েই ওই সাংবাদিক খুঁজে পেয়েছেন মজিদকে। তাঁর সঙ্গে ছবিও তুলেছেন। সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মজিদের ক্রিকেটপ্রেমের জন্য নয়, অথবা ৩৭০ অনুচ্ছেদ বাতিল সম্পর্কিত কোনো বিস্ফোরক মন্তব্যের জন্যও নয়, তাঁর মুখাবয়বের জন্য।

যা অবিকল মিলে যায় অক্ষয়কুমারের সঙ্গে। সে আপনি ছবিটা যত জুম করেই দেখুন না। নতুন অক্ষয়, হোক না বয়সে বড়ো।

ওদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি মিশন মঙ্গল, সহ-অভিনেতা বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নুকে নিয়ে বক্স অফিসে মোটের উপর ভালো ‘ফল’-ই আদায় করছে এই ছবি। ভক্তরা ছবিটি পছন্দ করেছেন এবং তিনি তুষ্ট তো হবেনই!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here