গোপনে বিয়ে সেরে ফেলেছেন সলমন খান? ভাইরাল হল ভিডিও

0
Salman Khan

ওয়েবডেস্ক: বলিউডের ‘ভাইজান’ অর্থাৎ সলমন খান সম্ভবত সব থেকে বেশি চর্চার বিষয় ওঠেন তাঁর বিয়ের খবরেই। যদিও তিনি নিজেই বিয়ে সংক্রান্ত কোনো প্রশ্নের মুখে পড়লেই ভিন্ন পথ ধরেন। কারণ, বিয়ের প্রসঙ্গ উঠলেই প্রশ্নকর্তা তাঁর কাছে নির্ঘাত জানতে চাইবেন, তিনি বিয়ে করছেন কবে? এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সল্লু মিয়াঁর শুভবিবাহকাণ্ডে। ওই ভিডিও প্রচারিত হতেই ফের প্রশ্ন উঠছে, তা হলে সত্যিই কি বিয়ে সেরে ফেললেন ভাইজান? কবে, কখন হল তাঁর বিয়ে?

ওই ভিডিওয় দেখা যাচ্ছে, বিবাহ বাসরে সলমন এক কনের গলায় মালা পরাচ্ছেন। তবে যাঁর গলায় তিনি মালা পরাচ্ছেন তিনি অন্য কেউ নন। বলিউডে পা দেওয়ার পর থেকেই সলমনের সঙ্গে তাঁকে জড়িয়ে হরেক কিসিমের রসালো গল্প উড়ে চলেছে বলিউডে। তিনি হিন্দি ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ।

Loading videos...

তবে যাঁরা নিয়মিত সলমনের ছবি দেখেন, তাঁরা কিন্তু মজা নিলেও খুব একটা সংশয় দেখাচ্ছেন না এই ভিডিওটি নিয়ে। কারণ, সলমনের শেষ মুক্তি পাওয়া ছবি ভারত-এর একটি দৃশ্য এটি। যেখানে নায়িকার সঙ্গে নায়কের মালাবদল হচ্ছে।

স্বাভাবিক ভাবেই সল্লুর বিয়ের খবর শুনে আগ্রহীরা যেখানে উৎসুক্য দেখাচ্ছেন, ভিতরটা দেখে তাঁরাও হতাশ হয়ে যাচ্ছেন। আপাতত প্রশ্নটা প্রশ্নাকারেই ঝুলে থাকুক। ছবির ব্যবসা তো সেই কবে ছাড়িয়ে গিয়েছে ২০০ কোটির উপর!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.