মহারাষ্ট্রে ভোট প্রচারের ময়দানে সঞ্জয় দত্ত!

0
Sanjay Dutta

ওয়েবডেস্ক: সরাসরি জনসভা বা মিছিলে নয়, টুইটারে ভিডিও পোস্টের মাধ্যমেই মহারাষ্ট্র বিধানসভার ভোট প্রচারের ময়দানে নেমে পড়লেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

নির্বাচনী রাজনীতিতে আত্মপ্রকাশকারী শিবসেনা প্রার্থী আদিত্য ঠাকরেকে সমর্থন করলেন সঞ্জয়। টুইটার পোস্টে তিনি আশাপ্রকাশ করেন, দেশকে গতিশীল করার জন্য আদিত্যর মতোই যুব নেতার প্রয়োজন। তিনি বিশাল ব্যবধানে জয়লাভ করবেন।

শিবসেনা সভাপতি উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য। ২৯ বছর বয়সি আদিত্য বর্তমানে যুব সেনার প্রধান। আগামী ২১ অক্টোবর বিধানসভা ভোটগ্রহণ হতে যাওয়া মহারাষ্ট্রের ওরলি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। আদিত্যই ঠাকরে পরিবারের প্রথম সদস্য, যিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন।

টুইটারে পোস্ট করা ওই ভিডিওয় সঞ্জয় বলেছেন, আদিত্য আমার ছোটো ভাইয়ের মতো। তিনি বালাসাহেব ঠাকরের মতো এক দুর্দান্ত পরিবার থেকে এসেছেন। বালাসাহেব আমাকে প্রচুর সাহায্য করেছিলেন। আমার কাছে তিনি পিতৃতুল্য ব্যক্তিত্ব। তা আমি কখনোই ভুলতে পারব না। উদ্ধবভাইও একই রকম।

একই সঙ্গে তাঁকে বলতে শোনা যায়, আমি আদিত্যকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। আমি আশা করি, তিনি একটা বিশাল ব্যবধানে জয়ী হবেন। কারণ, বর্তমানে দেশকে গতিশীল করতে তাঁর মতো যুব নেতারই প্রয়োজন।

উল্লেখ্য, গত ১৯৬৬ সালে বালাসাহেব ঠাকরে শিবসেনা প্রতিষ্ঠা করার পর থেকে তাঁর পরিবারের কোনো সদস্য নির্বাচনী রাজনীতিতে অংশগ্রহণ করেননি। সেই ধারাবাহিকতা ভেঙে এই প্রথমবার প্রার্থী হয়েছেন আদিত্য। এর আগে ২০১৪ সালের রাজ্য বিধানসভা নির্বাচনে নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েও শেষমেশ পিছিয়ে যান।

১৯৯৩ সালে মুম্বই ধারাবাহিক বিস্ফোরণ সঞ্জয়ের নাম জড়ালে বাল ঠাকরে তাঁকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন বলে শোনা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here