সানি লিওনের পর শহরের মাটিতে প্রথম পা রাখলেন হেলেন, ‘মহাগুরু’র সঙ্গে ফিরলেন সেই পুরনো মেজাজে

0

নিজস্ব প্রতিনিধি: ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior)-এর দর্শকদের জন্য একের পর এক চমক এসেই চলেছে।

কিছুদিন আগেই এই শোয়ের জন্য প্রথম বার কলকাতায় এসে শ্যুটিং করে গিয়েছেন অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)। সানির পর এ বার প্রথম বার কলকাতায় শ্যুটিং সেরে গেলেন হেলেন (Helen)-ও।

Loading videos...

মঙ্গলবার শহরের এক স্টুডিওতে ‘ডান্স ডান্স জুনিয়র, সিজন ২’-র গ্র্যান্ড ফাইনালের বিশেষ পর্বের জন্য মঞ্চ কাঁপলেন তিনি। মঞ্চে আশা ভোঁসলের গাওয়া ‘পিয়া তু অব তো আ জা’ এবং ‘মনিকা, ও মাই ডার্লিং’ গানে এক সঙ্গে নাচতে দেখা গেল হেলেন এবং সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)।

হেলেন মঞ্চে উঠে নাচে-গানে, আড্ডায় ‘মহাগুরু’র সঙ্গে পুরনো বন্ধুত্বকে ফের এক বার ঝালিয়ে নিলেন। কথায় কথায় উঠে এল বলিপাড়ায় স্বর্ণযুগের গল্প ও। হেলেনকে ইদানীং বড়োপরদায় দেখা না গেলেও ছোটোপরদায় নিয়মিত দেখা যায়। টেলিভিশনের বিভিন্ন নাচের শোতে অতিথি হিসেবে উপস্থিত থাকেন তিনি।

শুধু হেলেনই নয়,দিন কয়েক আগে কলকাতায় এসে শ্যুটিং করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D’Souza)-ও। কলকাতার দর্শক এই শোয়ের মাধ্যমে উর্মিতা মাতণ্ডকর, রবিনা টন্ডন এবং অনিল কপূরের পারফরম্যান্স আগেই দেখার সুযোগ পেয়েছিলেন। এ বার সেই তালিকায় যুক্ত হল সানি লিওন, হেলেন এবং রেমো ডিসুজার নামও।

আরও পড়তে পারেন: টলিপাড়ায় ‘বেবি ডল’! বাংলা টেলিভিশন শোয়ে প্রথম বার সানি লিওন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন