জন্মদিনের আগে সলমন কি পূরণ করতে পারবেন ক্যাটরিনার আকাঙ্ক্ষা?

0
salman khan and katrina kaif

ওয়েবডেস্ক: বলিউডের সেরা পাঁচ অভিনেত্রীর মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ আগামী ১৬ জুলাই পা দিচ্ছেন ৩৫ বছরে। পর্দায় সলমনের সঙ্গে প্রায়শই দেখা যায় তাঁকে। শোনা যায়, বলিউডে তাঁর আগমন সল্লু মিয়াঁর সৌজন্যেই। এহেন ক্যাটরিনা নিজের জন্মদিনের আগে একটা বিশেষ ইচ্ছার কথা প্রকাশ করেছেন। বলিউডে গুঞ্জন, যেটা না কি শুধুমাত্র সলমনই পূরণ করতে পারেন!

বলিউডের ভাইজান-এর সঙ্গে ছ’টার বেশি ছবিতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, তাঁর স্বপ্ন- ‘দাবাং’ সিরিজে কাজ করা। কিন্তু সেখানে সলমনের জন্য বিশেষ কোনো ভূমিকা থাকবে না। সেটা আবার কেমন?

নায়িকা জানান, দাবাং সিরিজে এমন একটা ছবি হোক, যেখানে ‘লেডি চুলবুল পাণ্ডে’র চরিত্রে তিনি অভিনয় করবেন। অর্থাৎ, কিনা সলমনকে ছাড়াই মহিলা ‘দাবাং’ পুলিশের চরিত্রে অভিনয় করতে চাইছেন ক্যাটরিনা।

ক্যাটিরিনা-সলমনের সম্পর্ক নিয়ে বলিউডে গুনগুন লেগেই রয়েছে। ইন্ডাস্ট্রিতে তো বটেই, দর্শকদের মধ্যেও এ নিয়ে কম আগ্রহ নেই। এমন পরিস্থিতিতে জন্মদিনের আগে ক্যাটরিনার এই বিশেষ ইচ্ছার ভবিষ্যৎ কিন্তু নির্ভর করছে সলমন ‘দাবাং’ খানের হাতেই!

ক্যাটরিনা সাফ জানিয়েছেন, তিনি অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন। কিন্তু তাঁর স্বপ্নগুলোর মধ্যে অন্যতম, মহিলা চুলবুল পাণ্ডের চরিত্রে অভিনয় করা। এখন দেখার, তাঁর এই স্বপ্নকে সাকার করতে পারেন কি না সলমন?

প্রসঙ্গত, সলমন-ক্যাটরিনার সাম্প্রতিক ছবি ভারত ‘বক্স’ অফিসে বড়োসড়ো সাফল্য পেয়েছে। ক’দিন আগেও ওই ছবিতে নায়ক-নায়িকার বিয়ের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.