মা হতে চলেছেন বলিউডের বিউটি ক্যুইন বিপাশা বসু। একেবারে বেবি বাম্পের ছবি পোস্ট করেই অনুরাগীদের সে সুখবর দিলেন তিনি। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, ‘জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।’

মঙ্গলবার সকালে করণকে সঙ্গে নিয়ে বিপাশা নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেন।ইনস্টাগ্রামে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বেবি বাম্পের ফটোশুট করেছেন বিপাশা। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট পরে বিপাশা ও করণ। বিপাশার শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে তাঁর বেবি বাম্প। আর তাতেই স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন করণ। সুসংবাদ জানাতেই, তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে সাধারণরা।

বিপাশা লিখেছেন, “আমাদের ভালবাসা দিয়ে তৈরি সম্পদ খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে।শুধুমাত্র দুজনের জন্য এতটা ভালোবাসা ঠিক হচ্ছিল না… তাই খুব শিগগিরই আমরা তিন হতে চলেছি। আমাদের ভালোবাসার, আমাদের সন্তান খুব শিগগিরই আমাদের সঙ্গে যোগ দেবে। আর আমাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে। তোমাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা আর শুভেচ্ছা সবসময় আমাদের সঙ্গে থেকেছে। আমাদের জীবনে এভাবে জুড়ে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ।

আরও পড়ুন :

‘কেন যে তোমাকে’-র সুর মন কেড়েছে বাঙালি দর্শকের

দক্ষিণী ছবিতে অভিনয় করতে আগ্রহী জাহ্নবী

১৬টি ভাষায় গান গেয়েছেন আদিত্য নারায়ন

আপনার পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ডাকনাম কী জানেন?

‘রক্ষাবন্ধনে’র প্রোমোশনে কেঁদে ফেলেন অক্ষয়!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন