তিন দিন পর স্ত্রী-পুত্রের সঙ্গে বাড়ি ফিরলেন অমিতাভ

0
Amitabh Bachchan

ওয়েবডেস্ক: আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। শুক্রবার গভীর রাতে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। গত মঙ্গলবার রাতে লিভারের সমস্যা নিয়ে তিনি ভরতি হয়েছিলেন হাসপাতালে। পারিবারিক সূত্রে জানা যায়, রুটিন স্বাস্থ্যপরীক্ষার জন্যই তিনি হাসপাতালে গিয়েছিলেন।

স্ত্রী জয়া বচ্চন এবং ছেলে অভিষেকের সঙ্গে বাড়ি ফেরেন অমিতাভ। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত তাঁকে পর্যবেক্ষণের মধ্যেই থাকতে হবে।

বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনকে লিভারের কিছু সমস্যায় মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বলা হয়েছিল, রুটিন চেকআপের জন্য তাঁকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পরে একটি সূত্র জানায়, লিভারের গুরুতর সমস্যার কারণেই গত মঙ্গলবার রাত ২টোর সময় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ২টোয় বিগ-বি হাসপাতালে ভর্তি হন। স্পষ্টতই, বিগ বি তাঁর লিভারের অসুস্থতার জন্য চিকিৎসাধীন রয়েছেন। মেগাস্টারটিকে সে দিন থেকেই একটি বিশেষ কক্ষে রাখা হয়েছিল এবং তাঁর পরিবারের সদস্যরা তখন থেকেই তাঁকে ঘন ঘন দেখতে আসছিলেন। যদিও পরিবারের সদস্য ব্যতীত আর অন্য কাউকেই তাঁর কক্ষে প্রবেশ করতে দেওয়া হয়নি।

প্রসঙ্গত, ১৯৮২ সালে শুটিংয়ের সময় দুর্ঘটনায় পড়ার পর তাঁর চিকিৎসা চলাকালীন হেপাটাইটিস-বি ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে বচ্চনের লিভারের কার্যকারিতা ৭৫ শতাংশ হ্রাস পায়।

Amitabh Bachchan

তার পরেও চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশনের কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তেও বচ্চন নিয়মিত কাজ চালিয়ে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এ ক্ষেত্রে নিজের অত্যন্ত নিয়ন্ত্রিত জীবনযাপন এবং পরিমিতি খাদ্যাভ্যাসের কারণে তিনি ৭৭ বছর বয়সেও নিজেকে সক্রিয় রাখতে সক্ষম হয়েছেন।

অমিতাভের আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে, ‘চেহেরে’ ও ‘গুলাবো সিতাবো’। তিনি টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘কৌন বানেগা কোটিপতি’র চলতি একাদশ মরশুমের হোস্টিংও করছেন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন