ওয়েবডেস্ক: প্রিয় সুপারস্টারদের রুপোলি পর্দায় দেখে সকলেই অভ্যস্ত। কিন্তু তাঁদের বাড়ি আসলে কেমন? কেমন ভাবে থাকেন তাঁরা, তা দেখতে অনেকেরই ইচ্ছা করে। রইল ৪ জন বিখ্যাত তারকার বাড়ি এবং বাড়ির ভেতরের ছবি।

শাহরুখ খান

শাহরুখ খানের বাড়ির নাম ‘মন্নত’। তবে প্রথমেই তিনি এই বাড়িতে থাকতেন না। তিনি থাকতেন পশ্চিম মুম্বইয়ের বান্দ্রার কার্টার রোডের অমৃত অ্যাপার্টমেন্টের আট তলায়। তিন কামরার ফ্ল্যাটে। সমুদ্রের দিকে খোলা এই ফ্ল্যাট। তাতে খুশিই ছিলেন তিনি। কিন্তু হঠাৎই একটি প্রার্থনা করার ঘরের অভাব অনুভব করেন এসআরকে। তার পরই শুরু হয় আর একটু বড়ো একটি ঠাঁই খোঁজা। সেই সন্ধন শেষ হয় ২০০১ সালে। তিনি খুঁজে পান ২৬ হাজার ৩২৮.৫২ বর্গফুটের এই বাড়িটি। এটি বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডে। এটি তিনি কেনেন নারিম্যান কে দুবাস-এর কাছ থেকে ১৩ কোটি ৩২ লক্ষ টাকা দিয়ে। এই বাড়ির দাম বর্তমান সময়ে প্রায় ২০০ কোটি টাকা।

বাড়ির সামনে
বসার ঘর
আরও একটি বসার ঘর ফ্রান্সের গৃহসজ্জার ধরনে
বাড়ির মধ্যেকার লাইব্রেরি
আরও একটি বসার ঘর
বাদশাহের বাড়ির মধ্যে থাকা ব্যক্তিগত জিম
বাথরুম

ছবি সৌজন্যে – স্টারসানফোল্ডেড.কম এবং আশিষমিত্তল.ইন

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউতের বাড়ি হিমাচলপ্রদেশের মানালিতে। পর্বতের কোলে সুন্দর একটি বাড়িতে তিনি থাকেন। বাড়ির মোট পরিসর হল সাত হাজার ৬০০ বর্গ ফুট। এই বাড়িতে আছে সাতটি বেডরুম ও সাতটি বাথরুমও।

বাড়ির বাইরে
ওপরে ওঠার সিঁড়ি
বসার ঘর
শোয়ার ঘর
একটি লিভিং রুম
ছাদের ওপর বসার জায়গা

ছবি সৌজন্য : হাউজ.ইন

আমির খান

আমির খানের বাড়ির নাম ‘ফিদা অ্যাপার্টমেন্ট’। এটি সমুদ্রের দিকে খোলা। এটি রয়েছে পশ্চিম মুম্বইয়ের বান্দ্রার কার্টার রোডে। এটি ভাড়া বাড়ি। আমিরের নিজের বাড়ির নাম ‘বেলা ভিস্তা অ্যাপার্টমেন্ট’, এটি পালি হিলে। পাঁচ হাজার বর্গফুটের। এটি এখন সারিয়ে নতুন করা হয়েছে। তৈরি হয়েছে এশিয়া আর ইউরোপের সংস্কৃতি মিলিয়ে। তেমনই রয়েছে গৃহসজ্জাও।

বাড়ির বাইরে
বাড়ির ভেতরে
ড্র্যিং
ড্রয়িং
শোয়ার ঘর

ছবি সৌজন্যে – স্টারসানফোল্ডেড.কম

সানি লিওন

সানি লিওনের নতুন বাড়িটি উপহার পাওয়া। তিনি ৩৬ বছরের জন্মদিনে এটি উপহার পেয়েছেন। বাড়িটি রয়েছে লস অ্যাঞ্জেলসের শিরম্যান ওয়াকসে। বেভারলি হিলস থেকে গাড়িতে ৩০ মিনিট দূরে। বাড়িটির মোট পরিধি এক একর জমি। এটি ৫ বিএইচকে বাড়ি। 

বাড়ির বাইরে
বসার ঘর
বসার ঘর
বাড়ির বাইরে বসার ব্যবস্থা

ছবি সৌজন্যে : টাইমসনাউনিউজ.কম

সলমন খান

সলমন খান থাকেন ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’। এটি রয়েছে পশ্চিম মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রার বিরামজি জিজিভাই রোডে। এই অ্যাপার্টমেন্টের দু’টি তলা নিয়ে সলমন ও তাঁর গোটা পরিবার থাকেন। পরিবারের বাকিরা থাকেন দ্বিতীয় তলায়। তিনি থাকেন এক তলায়। এক কামরার ফ্ল্যাট। এটি ‘এল শেপ’-এর। এখানে ডাইনিং ও লিভিং রুম এক সঙ্গে। রয়েছে একটি ছোটো ওপেন কিচেন এবং একটি বাথরুম। এখানে সলমন তাঁর অভিভাবকদের সঙ্গে ৪০ বছর ধরে রয়েছেন। এখান থেকে অন্য কোথাও চলে যাওয়ার ইচ্ছা তাঁর মোটেই নেই।   

বাড়ির বাইরে
ড্র্যিং রুম
শোয়ার ঘর
ডায়নিং রুম
্বাড়ির ভেতর সলমনের ব্যক্তিগত জিম
বাথরুম

ছবি সৌজন্যে – স্টারসানফোল্ডেড.কম এবং আশিষমিত্তল.ইন

রজনীকান্ত

রজনীকান্তের বাড়ি চেন্নাই, রাখববীরার পয়েস গার্ডেনে। বাড়িটির দাম প্রায় পাঁচ কোটি টাকা। সবুজের মাঝখানে স্বর্গীয় সৌন্দর্যে ঘেরা বাড়িটি।

বাগানের মধ্যে পায়ে হাঁটার পথ ও বাইরে থেকে বাড়ি
বসার জায়গা
রান্নাঘর
বাড়ির করিডোর
বাথরুম
শোয়ার ঘর
সূর্যস্নান ও স্নানের জায়গা

ছবি সৌজন্যে – দেশিমার্টিনি.কম

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাসের নতুন বাড়িটি রয়েছে লস এঞ্জেলসের বেভারলি হিলে। সাড়ে ছয় মিলিয়ন ডলার দিয়ে এই বাড়িটি কিনে ছিলেন নিক। বাড়িটিতে পাঁচটি বেডরুম এবং চারটি বাথরুম রয়েছে। বাড়িটি রয়েছে মোট চার হাজার ১২৯ বর্গফুট এলাকা নিয়ে।

বাড়ির মধ্যে পুল
লিভিংরুম
বসার জায়গা
রান্নাঘর
খাওয়ার জায়গা
বেডরুম
বাথরুম
বাথরুম

ছবি সৌজন্য – ডিএনএইন্ডিয়া.কম

করিনা কাপুর ও সইফ আলি খান

‘ফর্চুন হাইট’ হল করিনা কাপুর খান ও সইফ আলি খানের মুম্বইয়ের বাড়ি। এটি রয়েছে পশ্চিম মুম্বইয়ের বান্দ্রায়। বাড়ীটির দাম প্রায় ৪৮ কোটি টাকা। এটি চার তলা বাড়ি। প্রত্যেক তলা কল থ্রিবিএইচকে। একটি তলার দাম প্রায় ১২ কোটি টাকা। বাড়িটি রয়েছে মোট তিন হাজার বর্গফুট এলাকার ওপর। এ ছাড়াও রয়েছে গুজরাটের ইব্রাহিম কোঠি অর্থাৎ পতৌদি প্যালেসও।

বাড়ির বাইরে
করিডোর
বাড়ির লাইব্রেরি
বসার একটি জায়গা
বাড়ির জিম
বাড়ির একটি অংশ
রান্নাঘর

ছবি সৌজন্যে – কমনফ্লোর.কম, ভোগ.ইন এবং ইন্সটাগ্রাম

আরও পড়ুন :

বাংলা ছবির এই ৫ নায়িকার স্বামীরা কে কী করেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here