প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন স্মৃতি ইরানি, কিন্তু নায়িকার সিএএ বিরোধিতার জেরে সেই ছবিকেই বয়কটের ডাক উঠল

0
smriti and tapsee

ওয়েবডেস্ক: ক’দিন আগেই প্রকাশিত হয়েছে তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’ ছবির ট্রেলার। সেই ট্রেলার দেখার পর ছবিটির হয়ে জোরালো সওয়াল করতে মাঠে নেমে পড়লেন অভিনেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শুক্রবার সেই ছবি মুক্তি পওয়ার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে গিয়েছে #বয়কট থাপ্পড়। কারণ না কি সিএএ বিরোধিতা।

স্মৃতি ট্রেলারটি দেখার পর নিজের ইন্সটাগ্রামে লিখেছিলেন, হতে পারে তাঁরা ভিন্ন রাজনৈতিক মতাদর্শ রয়েছে, হয়তো তিনি পরিচালকের মতের সঙ্গে সম্পূর্ণ ভাবে একমত হতে পারবেন না কিন্তু তিনি অবশ্যই ছবিটি দেখবেন। যদিও মুক্তি পাওয়ার ক’দিন আগে থেকেই তেমন ‘নিরপেক্ষ’ মতের তোয়াক্কা করছেন কোথায় নেটিজেনদের একাংশ!

তাপসী যে নেটিজেনদের এহেন আচরণে বিচলিত নন, তেমনটা নন। কারণ এই ছবির সঙ্গে তিনি ছাড়াও জড়িয়ে রয়েছেন আরও অনেকেই। তিনি জানিয়েছেন, “থাপ্পড়-কে বয়কটের ডাক দিয়ে সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড হয়েছে। এটা সম্পূর্ণ ভিত্তিহীন। কারণ, ছবির থেকে একজন অভিনেতা কখনোই বড়ো হতে পারেন না। একটা ছবির সঙ্গে শুধুমাত্র একজন অভিনেতা নন, অসংখ্য মানুষের পরিশ্রম জড়িয়ে থাকে। ফলে কোনো একজনের মতপ্রকাশকে কেন্দ্র করে পুরো ছবিটার উপর রাগ দেখানো উচিত নয়”।

তাপসী পান্নুর ‘থাপ্পড়’ নিয়ে গলা ফাটালেন স্মৃতি ইরানি

একই সঙ্গে তিনি বলেন, “অভিনেতা-অভিনেত্রীদেরও ব্যক্তিগত মতপ্রকাশের স্বাধীনতা থাকা উচিত। তাঁদের ব্যক্তিগত জীবন অথবা রাজনৈতিক দৃষ্টিভঙ্গির সঙ্গে যেন তাঁদের চলচ্চিত্র কেরিয়ারকে গুলিয়ে না ফেলা হয়”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন