ছেলে এখন জেলে, শাহরুখ খানের বিজ্ঞাপন দেখানো বন্ধ করল এই সংস্থা

0

মুম্বই: প্রমোদতরীতে মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান। এই ঘটনার জেরেই অভিনেতার সঙ্গে সাময়িক ভাবে ‘সম্পর্ক ছিন্ন’ করল বাইজু’স (Byju’s)।

আরিয়ান গ্রেফতার হতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখোমুখি হতে হয়েছে শিক্ষা সংক্রান্ত স্টার্টআপ বাইজু’স-কে। ফলে আগামী বুকিং থাকা সত্ত্বেও শাহরুখ খান অভিনীত বিজ্ঞাপন দেখানো সাময়িক ভাবে বন্ধ রেখেছে সংস্থা।

এমনিতে হুন্ডাই, এলজি, দুবাই ট্যুরিজম এবং রিলায়েন্স জিও-র মতো বেশ কয়েকটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মুখ এসআরকে (SRK)। যদিও অভিনেতার জন্য সবচেয়ে বড়ো স্পনসরশিপের একটি ছিল এই বাইজু’স।

যদি শাহরুখের অভিনীত বিজ্ঞাপন দেখানো কেন বন্ধ করা হয়েছে, তার কোনো নির্দিষ্ট কারণ ব্যাখ্যা করেনি সংস্থা। সূত্রের খবর, ওই সংস্থার সঙ্গে শাহরুখের বার্ষিক চুক্তির মূল্য প্রায় ৩-৪ কোটি টাকা। ২০১৭ সাল থেকে অভিনেতা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত রয়েছেন বাইজু’স-এর সঙ্গে।

Shyamsundar

বিষয়টি সম্পর্কে ওয়াকিবহাল এক ব্যক্তি বলেন, বাইজু’স আপাতত এসআরকে-র সমস্ত বিজ্ঞাপন দেখানো বন্ধ রেখেছে। সংস্থাটি শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত। ফলে অভিনেতার ছেলে মাদক মামলায় ফেঁসে যাওয়ার পর সংস্থাটিও সমালোচনার শিকার।

তবে বাইজু’স এখনও শাহরুখের সঙ্গে চুক্তিতে ইতি টানবে কি না, অথবা তাঁকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর পদ থেকে ছাঁটাই করবে কি না, সে ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি বলেই জানা গিয়েছে। পদ্ধতি মেনেই এই বিজ্ঞাপনগুলো আগে থেকেই বুকিং করা হয়েছিল। ফলে সেগুলোর সম্প্রচার বন্ধ করতেও কিছুটা সময় লেগেছে।

অন্য দিকে, মুম্বইয়ের একটি ম্যাজিস্ট্রেট কোর্ট গত শুক্রবার জামিন মঞ্জুর করেনি আরিয়ানের। রবিবারেও আদালতের কাজকর্ম বন্ধ। ফলে আগামী সপ্তাহের আগে আরিয়ানের বাড়ি ফেরার কোনো সম্ভাবনাই নেই। অগত্যা আর্থার রোড জেলের বন্ধ ঘরে দিন কাটবে শাহরুখ-পুত্রের।

এই সংক্রান্ত আরও পড়তে পারেন এখানে: 

শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিন আবেদন মঞ্জুর হল না আদালতে

জামিনের আবেদন খারিজ, ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখ-পুত্র আরিয়ান খান

আরব সাগরের বুকে মাদক পার্টি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজনদের গ্রেফতারের সম্ভাবনা

শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল এনসিবি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন