ওয়েবডেস্ক: ওলা বা উবেরের মতো সংস্থায় যাত্রীদের নিরাপত্তা যে স্রেফ মুখের কথা, তা ইতিমধ্যেই নানা শহরের নানা ঘটনায় প্রমাণিত। এবং সবকটা ক্ষেত্রেই প্রশ্নের মুখে এসেছে নারীদের নিরাপত্তা। এ বার দেখা গেল, সেলেব্রিটিরাও রেহাই পাচ্ছেন না ট্যাক্সিচালকদের দুর্ব্যবহার থেকে! তফাতের মধ্যে সংস্থার জায়গায় নাম উঠেছে মেক মাই ট্রিপের!

আরও পড়ুন: তিন ব্র্যান্ডের ২৫০ কোটি টাকা লগ্নি, আইপিএল-এ সব সময়েই মুখ দেখাবেন আমির খান

সম্প্রতি লিপস্টিক আন্ডার মাই বুরখা খ্যাত নায়িকা আহনা কুমরার টুইট-সিরিজ বলছে- তিনি শিমলা থেকে অমৃতসর যাওয়ার জন্য ২৪ মার্চ একটা গাড়ি বুক করেন। আর তার পরেই শুরু হয় একের পর এক সমস্যা। প্রথমত গাড়ি এসে পৌঁছয় নির্ধারিত সময়ের ৪ ঘণ্টা পরে! তার পর নায়িকা গাড়িতে ওঠার পর চালক জানান- তাঁরা এখনও পর্যন্ত ভাড়াটা পাননি, যা নিয়ম মাফিক আগেই দিয়ে দেওয়ার কথা!

Aahana Kumra
ছবি: এমএসএন

আহনার দাবি, বুকিংয়ের সময়েই তিনি টাকা দিয়েছিলেন! ফলে ফোন করেন মেকত মাই ট্রিপের কাস্টমার কেয়ারে। কিন্তু সংস্থা এ ব্যাপারে সাহায্য করেনি বলেই অভিযোগ! শেষ পর্যন্ত জানানো হয়- আহনা যেন বুকিংটা ক্যানসেল করে দেন!

আর এখানেই দেখা দিয়েছে বিপত্তি! ট্যাক্সি সংস্থা ভিডি ট্র্যাভেল সাফ জানিয়েছে- মেক মাই ট্রিপ যতক্ষণ না পেমেন্টের ডিটেল তাদের দেখাচ্ছে, তারা নায়িকাকে গাড়ি থেকে নামতে দেবে না! খবর মোতাবেকে, এখনও ওই গাড়িতেই রয়েছেন নায়িকা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.