ওয়েবডেস্ক: আদর ব্যাপারটা যেমন আপনা থেকে আসে, হলেই বা হরমোনের ক্ষরণে, আদরনামটাও তাই! এ ব্যাপারে কোনো সওয়াল-জবাব, কোনো যুক্তিই খাটে না! ফলে আদরনাম যে একটু বেয়াড়া, একটু উদ্ভট হয়েই থাকে, তাতে আর কী!

virushka

যা দেখা যাচ্ছে, এ ব্যাপারে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলিও আর পাঁচজন দম্পতির মতোই! তাঁরাও যে আদরনামে পরস্পরকে ডেকে থাকেন, তা শুনলে প্রথমটায় চমকে উঠতে হবে! যদিও পরে এই নামদুটোর মধ্যে দিয়ে পরস্পরের প্রতি তাঁদের অনুরাগ টের পাওয়া যাবে বেশ ভালো মতোই!

বলতেই পারেন- সেই অনুরাগ টের পাওয়ার আর বাকিটা কী আছে! বিয়ের পর থেকেই তো সোশ্যাল মিডিয়া উপচে উঠছে বিরুষ্কার প্রকাশ্য আদরে এবং ভালোবাসায়। আজ এ ওঁকে চুমু পাঠাচ্ছেন তো কাল অন্য জন পাঠাচ্ছেন আলিঙ্গনের প্রতিশ্রুতি! তা, তেমন করেই কি এ বার ফাঁস হয়ে গেল আদরনামদুটো?

virushka

ঠিক তা নয়! কেন্দ্রের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠোরের ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় নিজের যে ভিডিও আপলোড করেছিলেন কোহলি, সেখানে তিনি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন স্ত্রীর দিকে। পরিণামে অনুষ্কা তাঁর যে ফিটনেস ভিডিও আপলোড করলেন, তার শুরুতেই তিনি বিরাটকে ডেকেছেন আদরনামে। সম্বোধন করেছেন- বাবজ্ নামে! মনে হয়, এটা বেবজ্ বা বেবির মেল ভার্সন!

আর বিরাট? তিনি কী নামে ডাকেন অনুষ্কাকে?

স্ত্রীর পোশাকি নামটাকেই একটু ছেঁটে নিয়ে তিনি বলেন- নুষ্কি! কী মিষ্টি শুনতে লাগছে, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here