ওয়েবডেস্ক: জন্মদিনটা ভালোই যাওয়ার কথা আয়ুষ্মান খুরানার। তাঁর দু’খানা ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়- ‘অন্ধা ধুন’ আর ‘বাধাই হো’! কিন্তু মুখ খুলে যে বিতর্কটির জন্ম দিলেন নায়ক, তা অনেকগুলো প্রশ্ন তৈরি করছে।

সম্প্রতি জানিয়েছেন আয়ুষ্মান- তাঁকেও কাস্টিং কাউচের শিকার হতে হয়েছিল। “এক গে পরিচালক আমার যৌনাঙ্গ ছুঁয়ে দেখতে চেয়েছিল। বলল- আমি তোমার পুরুষাঙ্গ দেখতে চাই। আমি কি তোমায় অনুভব করতে পারি? আমি শুনে প্রথমটায় হেসে ফেলেছিলাম। বলেছিলাম- তুমি সিরিয়াসলি বলছ না কি এ সব? না, এ ভাবে কিছু হয় না”, জানাচ্ছেন তিনি!

আরও পড়ুন: কী! গর্ভবতী স্ত্রীকে অন্য নারীর সঙ্গে নিজের যৌনদৃশ্য দেখাতে বাধ্য করেছিলেন আয়ুষ্মান খুরানা?

এ বার সমস্যা- আয়ুষ্মানের এই বক্তব্যকে কোন দলে ফেলা যায়? বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিবৃতির দলে? তাঁর আগে রণবীর সিংও জানিয়েছিলেন ঠিক এই এক কথা- এক প্রযোজক সন্ধেবেলা বাড়িতে ডেকে রণবীরের পুরুষাঙ্গ ছুঁতে চেয়েছিলেন! আবার ইরফান খানও জানিয়েছিলেন- তিনিও কাস্টিং কাউচের শিকার হয়েছেন, তাঁর কাছেও বলিউডের এক প্রভাবশালী পুরুষ যৌনতার প্রস্তাব রেখেছিলেন।

 

View this post on Instagram

 

Blokes and bed. Thank you @abheetgidwani for a fab photoshoot. You’re awesome!

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

কিন্তু এঁদের কেউই আয়ুষ্মানের মতো সরাসরি সমকামী শব্দটি ব্যবহার করে কারও ভাবাবেগে আঘাত দিতে চাননি। কিন্তু শীর্ষ আদালত সমকামিতাকে আইনি স্বীকৃতি দেওয়ার পর আয়ুষ্মান অভিযোগের তিরটা কোন দিকে যাচ্ছে? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন