Connect with us

বিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় সিবিআই তদন্ত গুটিয়ে নেওয়ার জোর জল্পনা!

তদন্ত অব্যাহত রয়েছে, জানাল সিবিআই সূত্র।

Published

on

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত করছে সিবিআই (CBI)। তবে বৃহস্পতিবার আচমকা শোনা যায়, মামলাটির উপসংহারে পৌঁছে তা গুটিয়ে নেওয়া চিন্তা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যদিও সংবাদ সংস্থা এএনআই এ দিন সন্ধ্যায় সিবিআই সূত্র উদ্ধৃত করে জানায়, এটা নিতান্তই সংবাদ মাধ্যমের “অনুমানমূলক এবং ভ্রান্ত” প্রতিবেদন।

সিবিআই তদন্ত প্রসঙ্গে একাধিক সংবাদ মাধ্যমের প্রতিবেদনে এ দিন প্রকাশিত হয়, মামলাটি গুটিয়ে নিতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বলা হয়, “এই ঘটনায় সিবিআই কোনো সন্দেহজনক ঘটনা দেখছে না, যে কারণে তারা বিহার আদালতে একটি ক্লোজার রিপোর্ট জমা করতে পারে”।

Loading videos...

তবে সংবাদ সংস্থার কাছে সিবিআই সূত্র এ দিন বলেছে, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্ত অব্যাহত রেখেছে সিবিআই। মিডিয়ায় এ বিষয়ে বেশকিছু জল্পনা ছড়িয়েছে। এ ব্যাপারে পুনরাবৃত্তি করে বলা যেতে পারে, এই প্রতিবেদনগুলি অনুমানমূলক এবং ভ্রান্ত”।

বিভিন্ন জাতীয় স্তরের সংবাদ মাধ্যমের অনলাইন প্ল্য়াটফর্মে বলা হয়, “প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্তকারী সিবিআই-এর বিশেষ তদন্তকারী দল (এসআইটি) তাদের তদন্ত শেষ করতে চলেছে। দলটি এই মামলার রিপোর্ট কয়েক দিনের মধ্যে বিহারের সিবিআই আদালতে জমা দেবে বলে জানা গেছে”।

প্রসঙ্গত, অভিনেতা যে খুনই হয়েছিলেন, এমন কোনো প্রমাণ সিবিআইয়ের তদন্ত দলের হাতে আসেনি। সুশান্তের রহস্যজনক মৃত্যু নিয়ে সিবিআইয়ের যে দল তদন্ত করছে, সেই দলের তিন অফিসার ইন্ডিয়া টুডে-কে এ কথা বলেছেন। তবে তদন্ত এখনও চলছে।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে সুশান্তকে মৃত অবস্থায় পাওয়া যায়। অভিযোগ, তিনি আত্মহত্যা করেছিলেন। সিবিআই অফিসারেরা বলেছেন, তাঁরা আত্মহত্যার দিকটাতেই ফোকাস করছেন এবং সুশান্তের মৃত্যু আত্মহত্যায় প্ররোচনার ফল কি না তা পরীক্ষা করে দেখছেন।

আরও পড়তে পারেন: মাদক-যোগের তদন্তে বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে পুলিশি তল্লাশি

বিনোদন

অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নুর বাড়িতে আয়কর হানা

অনুরাগ এবং তাপসী প্রায়শই বিভিন্ন জাতীয় ইস্যুতে মুখ খুলেছেন।

Published

on

খবর অনলাইন ডেস্ক: চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ, অভিনেত্রী তাপসী পান্নু-সহ আরও বেশ কয়েক জনের বাড়িতে তল্লাশি চালায় আয়কর দফতর।

জানা গিয়েছে, আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগে বুধবার মুম্বইয়ের ২০টি জায়গায় হানা দেন আয়কর দফতরের আধিকারিকরা। এর মধ্যে ছিল কাশ্যপের ফ্যান্টম ফিল্মসের অফিস এবং প্রযোজক মধু মান্টেনার বাড়ি।

Loading videos...

একটি সূত্রের দাবি, ফ্যান্টম ফিল্মসের কর ফাঁকির মামলায় এই তল্লাশি চালানো হচ্ছে। ২০১৮ সালের একটি মামলার সূত্র ধরেই তল্লাশি চালাচ্ছে আয়কর দফতর। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানি, মধু মান্টেনা, বিকাল বহেল-চার বন্ধু যৌথ ভাবে প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস শুরু করেছিলেন। তবে ২০১৮ সালে সংস্থাটি বন্ধ হয়ে যায় বলে শোনা যায়।

উল্লেখ্য, অনুরাগ এবং তাপসী প্রায়শই বিভিন্ন জাতীয় ইস্যুতে মুখ খুলেছেন। একাধিক বার তাঁদের কেন্দ্রের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে। সম্প্রতি কৃষক আন্দোলনকে সমর্থন করে পপ তারকা রিহানার টুইটাপ পোস্ট নিয়ে বিতর্ক বাঁধায় কেন্দ্রকে নিশানা করেন তাপসী।

অন্যদিকে নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলন নিয়ে মুখ খুলেছিলেন অনুরাগ। প্রতিবাদীদের উপর সরকারের দমনমূলক আচরণের সমালোচনা করেন তিনি। আবার বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্যে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ান অনুরাগ।

আরও পড়তে পারেন: রাজনীতিতে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, যোগ দিলেন তৃণমূলে

Continue Reading

বিনোদন

রাজনীতিতে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, যোগ দিলেন তৃণমূলে

মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের জন্য কাজ করতে চান অভিনেত্রী!

Published

on

তৃণমূলের পতাকা তুলে নিচ্ছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা ভোটের আগে রাজনীতিতে নাম লেখালেন আরও এক টলিউড তারকা। বুধবার তৃণমূল ভবনে গিয়ে তৃণমূলে যোগ দিলেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)।

গত কয়েকদিন ধরেই তৃণমূলে টলিউডের বিভিন্ন পরিচিত মুখ যোগ দিচ্ছেন। শাসক শিবিরের থেকে খানিকটা পিছিয়ে থাকলেও যুযুধান বিজেপি-ও তারকাদের যোগদান করাচ্ছে। যেমন সোমবার বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের আরেক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কয়েক সপ্তাহ ধরেই রাজনীতিতে টলিউড-যোগ রীতিমতো ধারাবাহিক ভাবেই চলছে। তৃণমূল, বিজেপি উভয় দলেই নাম লেখাচ্ছেন অভিনেতারা।

Loading videos...

এ দিন তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসুর উপস্থিতিতে ঘাসফুল শিবিরে প্রবেশ করলেন সায়ন্তিকা।

[তৃণমূল ভবনে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়]

তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে সায়ন্তিকা বলেন, “গুছিয়ে কথা বলতে পারি না। তবে শিখে নেব। প্রত্যেককে, বিশেষ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ। আমাকে কাজের সুযোগ করে দেওয়ার জন্য তাঁকে ধন্যবাদ জানাই। আপনারা আশীর্বাদ চাই। দায়িত্ব যেন পালন করতে পারি”।

তিনি আরও বলেন, “বিগত ১০ বছর ধরেই আমি দিদির সঙ্গে রয়েছি। আজ অফিসিয়ালি যোগদান করলাম। আজ থেকে দিদির পাশে থেকে তাঁর হাত শক্ত করব। এখন সঠিক সময় এসে গিয়েছে। বাংলার মানুষ নিজে কী চান, সেটা প্রকাশ করার সময় এসেছে। আমি বাংলার সমস্ত মানুষকে অনুরোধ করব, দিদির পাশে থাকুন। আমরা জানি, বাংলা নিজের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায়”।

আরও পড়তে পারেন: পাঁচে শূন্য! দিল্লির পুরসভা উপনির্বাচনে ধাক্কা খেল বিজেপি

Continue Reading

বিনোদন

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভোটে কি দাঁড়াবেন?

এ দিন শ্রাবন্তী বলেন, বিজেপিতে যোগ দিতে পেরে তিনি আপ্লুত। এটা তাঁর কাছে একেবারেই একটা নতুন যাত্রা।

Published

on

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী
বিজেপি পতাকা হাতে নিলেন শ্রাবন্তী। ছবি : বিজেপি ফেসবুক

কলকাতা : ভোট ঘোষণার কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায় সহ টলিউডের একঝাঁক তারকা। এবার পদ্ম পতাকা হাতে নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে সোমবার তিনি দলে যোগ দেন। হোটেল ড্বলুজে ম্যারিয়টে হয় এই যোগদান অনুষ্ঠান।

Loading videos...

এ দিন শ্রাবন্তী বলেন, বিজেপিতে যোগ দিতে পেরে তিনি আপ্লুত। এটা তাঁর কাছে একেবারেই একটা নতুন যাত্রা।

অভিনেত্রী বলেন, ‘‘আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপি নেতৃত্বকে ধন্যবাদ। অন্য যারা ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন তাঁদের মতো শ্রাবন্তীরও লক্ষ্য সোনার বাংলা গড়ে তোলা।

শ্রাবন্তী কেন বিজেপিতে গেলেন?

এতদিন তিনি তৃণমূল সমর্থক বলেই পরিচিত ছিলেন, তবে হঠাৎ কেন তিনি পদ্ম শিবিরে যোগ দিলেন? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানিয়েছেন, ‘‘অনেকই তৃণমূল সমর্থক ছিলেন। তাঁদের মধ্যে অনেকে বিজেপিতে গিয়েছেন। আমারও মনে হয়েছিল রাজ্যের মানুষের জন্য মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলে গিয়েই করতে হবে।’’

শ্রাবন্তী কি প্রার্থী হচ্ছেন?

পদ্ম শিবিরে নাম লেখানোর পর থেকেই জল্পনা শুরু হয়েছে, তিনি ভোটে প্রার্থী হতে পারেন।

এ প্রসঙ্গে কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, ‘‘শ্রাবন্তী দলে যোগ দেওয়ায় ভালই হবে। তবে শ্রাবন্তী ভোটে দাঁড়াবেন কিনা সেটা পরে ঠিক হবে। ভবিষ্যতে আর কী কী হয় সেটা দেখতে থাকুন।’’

আরও পড়ুন : অমিত শাহের বঙ্গসফর বাতিল

Continue Reading
Advertisement
Advertisement
ক্রিকেট9 mins ago

ইংল্যান্ডকে স্পিনের জালে জড়িয়েও শুভমনের উইকেটে অস্বস্তিতে ভারত

রাজ্য43 mins ago

তৃণমূলে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি-সহ আরও অনেকেই

শিক্ষা ও কেরিয়ার1 hour ago

ইগনু বিএড প্রবেশিকা পরীক্ষা ১১ এপ্রিল, জানুন রেজিস্ট্রেশন পদ্ধতি

দেশ2 hours ago

তাজমহলে বোমাতঙ্ক, সরিয়ে নিয়ে যাওয়া হল পর্যটকদের

Kolkata High Court
রাজ্য2 hours ago

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় হাইকোর্টে স্বস্তি রাজ্য সরকারের

শিল্প-বাণিজ্য2 hours ago

প্রভিডেন্ট ফান্ডে সুদের হার অপরিবর্তিত রাখল ইপিএফও

রাজ্য3 hours ago

রণকৌশল বদল! পশ্চিমবঙ্গের ভো‌টের মুখে বড়োসড়ো সিদ্ধান্ত নিল শিবসেনা

দেশ3 hours ago

‘পর্ন দেখানো হয়, নিয়ন্ত্রণ দরকার’, ওটিটি প্ল্যাটফর্ম প্রসঙ্গে নির্দেশ সুপ্রিম কোর্টের

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী
বিনোদন3 days ago

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভোটে কি দাঁড়াবেন?

প্রযুক্তি2 days ago

মাত্র ২২ টাকায় জিও ফোন প্রিপেড ডেটা ভাউচার! জানুন বিস্তারিত

Covid situation kolkata
রাজ্য3 days ago

গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে কারও মৃত্যু হল না কোভিডে

রাজ্য3 days ago

বিজেপিকে রুখতে তৃণমূলকে সমর্থন, স্পষ্ট জানালেন তেজস্বী যাদব

রাজ্য2 days ago

৯২ আসনে লড়বে কংগ্রেস, জানালেন অধীর, আব্বাসকে নিয়ে জট অব্যাহত

দেশ1 day ago

স্বামীর ‘দাসী’ নন স্ত্রী, এক সঙ্গে থাকতে বাধ্য করা যাবে না, বলল সুপ্রিম কোর্ট

শিক্ষা ও কেরিয়ার1 day ago

কেন্দ্রের নতুন শিক্ষানীতির আওতায় মাদ্রাসায় পড়ানো হবে গীতা, রামায়ণ, বেদ-সহ অন্যান্য বিষয়

শিক্ষা ও কেরিয়ার2 days ago

একাদশ, দ্বাদশ শ্রেণির পড়ুয়ারা মাসে ৫-৭ হাজার টাকা পেতে পারেন, জেনে নিন কিশোর বৈজ্ঞানিক প্রোৎসাহন প্রকল্প কী

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা2 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে