Connect with us

বিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় সিবিআই তদন্ত গুটিয়ে নেওয়ার জোর জল্পনা!

তদন্ত অব্যাহত রয়েছে, জানাল সিবিআই সূত্র।

Published

on

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত করছে সিবিআই (CBI)। তবে বৃহস্পতিবার আচমকা শোনা যায়, মামলাটির উপসংহারে পৌঁছে তা গুটিয়ে নেওয়া চিন্তা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যদিও সংবাদ সংস্থা এএনআই এ দিন সন্ধ্যায় সিবিআই সূত্র উদ্ধৃত করে জানায়, এটা নিতান্তই সংবাদ মাধ্যমের “অনুমানমূলক এবং ভ্রান্ত” প্রতিবেদন।

সিবিআই তদন্ত প্রসঙ্গে একাধিক সংবাদ মাধ্যমের প্রতিবেদনে এ দিন প্রকাশিত হয়, মামলাটি গুটিয়ে নিতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বলা হয়, “এই ঘটনায় সিবিআই কোনো সন্দেহজনক ঘটনা দেখছে না, যে কারণে তারা বিহার আদালতে একটি ক্লোজার রিপোর্ট জমা করতে পারে”।

Loading videos...

তবে সংবাদ সংস্থার কাছে সিবিআই সূত্র এ দিন বলেছে, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্ত অব্যাহত রেখেছে সিবিআই। মিডিয়ায় এ বিষয়ে বেশকিছু জল্পনা ছড়িয়েছে। এ ব্যাপারে পুনরাবৃত্তি করে বলা যেতে পারে, এই প্রতিবেদনগুলি অনুমানমূলক এবং ভ্রান্ত”।

বিভিন্ন জাতীয় স্তরের সংবাদ মাধ্যমের অনলাইন প্ল্য়াটফর্মে বলা হয়, “প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্তকারী সিবিআই-এর বিশেষ তদন্তকারী দল (এসআইটি) তাদের তদন্ত শেষ করতে চলেছে। দলটি এই মামলার রিপোর্ট কয়েক দিনের মধ্যে বিহারের সিবিআই আদালতে জমা দেবে বলে জানা গেছে”।

প্রসঙ্গত, অভিনেতা যে খুনই হয়েছিলেন, এমন কোনো প্রমাণ সিবিআইয়ের তদন্ত দলের হাতে আসেনি। সুশান্তের রহস্যজনক মৃত্যু নিয়ে সিবিআইয়ের যে দল তদন্ত করছে, সেই দলের তিন অফিসার ইন্ডিয়া টুডে-কে এ কথা বলেছেন। তবে তদন্ত এখনও চলছে।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে সুশান্তকে মৃত অবস্থায় পাওয়া যায়। অভিযোগ, তিনি আত্মহত্যা করেছিলেন। সিবিআই অফিসারেরা বলেছেন, তাঁরা আত্মহত্যার দিকটাতেই ফোকাস করছেন এবং সুশান্তের মৃত্যু আত্মহত্যায় প্ররোচনার ফল কি না তা পরীক্ষা করে দেখছেন।

আরও পড়তে পারেন: মাদক-যোগের তদন্তে বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে পুলিশি তল্লাশি

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’, হল মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী সলমন খান

রাধের বক্স অফিস কালেকশন নিয়েও বেশ গুছিয়ে মন্তব্য করেন খোসমেজাজে থাকা সল্লু মিয়াঁ।

Published

on

খবর অনলাইন ডেস্ক: ঈদে মুক্তি পাবে সলমন খান (Salman Khan) অভিনীত ‘রাধে-ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ( Radhe: Your Most Wanted Bhai)। তবে বড়ো পরদায় নয়।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে এই ছবি। হল মালিকদের প্রত্যাশার কথা ভেবে সোমবার একটি ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ভাইজানের সোজাসাপটা স্বীকারোক্তি, দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’।

Loading videos...

জুম-এর ওই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে সলমন শুরুতেই বলেন, “জুম কলের জন্যে ঈশ্বরকে ধন্যবাদ, নইলে আমাদের সকলের করোনা হয়ে যেত”। রাধের বক্স অফিস কালেকশন নিয়েও বেশ গুছিয়ে মন্তব্য করেন খোসমেজাজে থাকা ‘ভাইজান’।

এমনিতে কোভিড মহামারিতে দেশের বিভিন্ন জায়গায় লকডাউন এবং কড়া নিয়ন্ত্রণবিধির জন্য প্রেক্ষাগৃহ বন্ধ রাখতে বাধ্য হয়েছেন মালিকরা। যেখানে খোলা রয়েছে, সেখানেও সংক্রমণের আশঙ্কায় দর্শক হলমুখো হচ্ছেন না। তার উপর এমন পরিস্থিতিতে পকেটেও অবস্থাও খারাপ। ফলে টিকিট কেটে হলে গিয়ে ছবি দেখতে সাধারণ দর্শকরা কতটা আগ্রহ দেখাবেন, তা নিয়েও সন্দেহ রয়েছে।

নিজের নতুন ছবি নিয়ে আলোচনার সময় সলমন বলেন, “আমি জানি, রাধে বড়ো পরদায় দেখতে না পাওয়ার জন্যঅনেকেই হতাশ হয়েছেন। তবে আমি সবাইকে অনুরোধ করব, প্লিজ বাড়িতে বসে ছবি দেখুন। আমি চাই না এর পর লোক বলুক, সলমনের ছবি দেখতে গিয়ে করোনা হয়েছে”।

এমনিতে করোনার জন্য লোকসানে চলছে সিনেমা শিল্প। সলমন ভালো মতোই বোঝেন, সেই লোকসানে হয়তো কিছুটা প্রলেপ লাগাতে পারত তাঁর নতুন ছবি। তিনি বলেন, “আমি সিনেমা হলের মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী। যাঁরা ভেবেছিলেন, এই ছবি দেখিয়ে কিছুটা লাভের মুখ দেখতে পাবেন। তবে আমাদের যতটা সম্ভব অপেক্ষা করতে হবে। মানুষের যদি ছবি পছন্দ হয়, তা হলে মহামারি কেটে যাওয়ার পর অবশ্যই ছবি পেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ব্যবস্থা করব”।

আরও পড়তে পারেন: করোনা রুখতে গোবর মাখবেন না, এতে অন্যান্য রোগের ‘ঝুঁকি’ রয়েছে, সতর্কতা চিকিৎসকদের

Continue Reading

বিনোদন

‘৩৬ চৌরঙ্গি লেন’-এর সুরস্রষ্টা বনরাজ ভাটিয়া প্রয়াত

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: জাতীয় পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি সংগীত পরিচালক ও সুর সংযোজক বনরাজ ভাটিয়া (Vanraj Bhatia) শুক্রবার মুম্বইয়ে প্রয়াত হলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। মূলত বার্ধক্যজনিত কারণেই তাঁর মৃত্যু হয়। গত দু’ মাস ধরে তিনি কার্যত শয্যাশায়ী ছিলেন।

‘৩৬ চৌরঙ্গি লেন’, ‘অঙ্কুর’, ‘নিশান্ত’, ‘মন্থন’ প্রভৃতি চলচ্চিত্রের সুরস্রষ্টা বনরাজ ভাটিয়া ইদানীং বেশ অর্থকষ্টে ভুগছিলেন। মুম্বইয়ে নেপিয়ান সি রোডে নিজের অ্যাপার্টমেন্টে পরিচারকের সঙ্গে থাকতেন তিনি।

Loading videos...

বনরাজের শারীরিক অসুস্থতা ও আর্থিক অসুবিধার খবর পেয়ে তাঁর সাহায্যে এগিয়ে এসেছিল প্রবীণ চিত্রনাট্যকার জাভেদ আখতারের ইন্ডিয়ান পারফরমিং রাইট সোসাইটি (আইপিআরএস)। কোভিড ১৯ অতিমারির কারণে তিনি ডাক্তারও দেখাচ্ছিলেন না।

তাঁর মৃত্যুতে চলচ্চিত্র ও সংগীত জগতে শোকের ছায়া নেমে আসে। চলচ্চিত-নির্মাতা হনসল মেহতা, লেখক বরুণ গ্রোভার, অভিনেত্রী ও বিজেপি নেত্রী স্মৃতি ইরানি, সংগীত পরিচালক বিশাল ভরদ্বাজ, সংগীতশিল্পী রেখা ভরদ্বাজ প্রমুখ তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।  

বনরাজের সংগীতজীবন

গত শতকের ৫০-এর দশক থেকে সুর সংযোজনার কাজ শুরু করেন বনরাজ ভাটিয়া। তবে ভারতের নিউ ওয়েভ সিনেমায় সুর সৃষ্টি করেই খ্যাতি লাভ করেন তিনি। ভারতে সুরজগতে পশ্চিমি উচ্চাঙ্গ সংগীতের সুর সংযোজনার কৃতিত্বও বনরাজের।

বনরাজ ভাটিয়া ৭০-এরও বেশি ফিল্মে হয় সংগীত পরিচালনা করেছেন আর না ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন। ‘৩৬ চৌরঙ্গি লেন’, ‘অঙ্কুর’, ‘নিশান্ত’, ‘মন্থন’ ছাড়া আর যে সব ফিল্মে তিনি সুর সংযোজনা করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য ‘জুনুন’, ‘কলইয়ুগ’, ‘জানে ভি দো ইয়ারো’, ‘মান্ডি’, ‘খামোশ’, ‘চার অধ্যায়’ (হিন্দি) প্রভৃতি।

শুধু বলিউডের চলচ্চিত্রেই নয়, দূরদর্শনের জনপ্রিয় সিরিয়ালগুলিতেও সংগীত পরিচালনা করেছেন বনরাজ। এদের মধ্যে উল্লেখযোগ্য শ্যাম বেনেগাল নির্মিত ৫৩ পর্বের ‘ভারত এক খোঁজ’, ‘খানদান’, ‘ওয়াগলে কি দুনিয়া’ ইত্যাদি।

এ ছাড়াও সংগীতের অন্যান্য ক্ষেত্রেও অবাধ বিচরণ ছিল বনরাজ ভাটিয়ার। তথ্যচিত্র, থিয়েটার, অপেরা ইত্যাদিতে সুর সৃষ্টি করেছিলেন তিনি।       

টিভি ফিল্ম ‘তমস’-এ (১৯৮৮) সুর দিয়ে শ্রেষ্ঠ সংগীত পরিচালক হিসাবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। পরের বছরই পান সংগীত নাটক অকাদেমি পুরস্কার এবং ২০১২-তে পান পদ্মশ্রী। এ ছাড়াও তিনি বহু পুরস্কার পেয়েছেন। তার মধ্যে ‘মন্থন’ (১৯৭৬) এবং ‘ভূমিকা’ (১৯৭৭) ফিল্মে সংগীত পরিচালনার জন্য তিনি পর পর দু’ বছর বিএফজেএ (বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশন) পুরস্কার পান।

Continue Reading

বিনোদন

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি সন্ধ্যা রায়

ইতিমধ্যেই বর্ষীয়ান অভিনেত্রীর কোভিড পরীক্ষা করার জন্য নমুনা পাঠানো হয়েছে।

Published

on

খবর অনলাইন ডেস্ক: অসুস্থ হয়ে শুক্রবার হাসপাতালে ভরতি হলেন বর্ষীয়ান অভিনেত্রী এবং প্রাক্তন তৃণমূল সাংসদ রায় (Sandhya Roy)।

জানা গিয়েছে, আর এন টেগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। তাঁর জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। সর্দির কারণে বুকে কফ জমে শ্বাসকষ্ট হতে পারে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছে।

Loading videos...

হাসপাতাল সূত্রে খবর, করোনার উপসর্গ থাকায় অভিনেত্রীকে রাখা হয়েছে আইসোলেশন ওয়ার্ডে। ইতিমধ্যেই বর্ষীয়ান অভিনেত্রীর কোভিড পরীক্ষা করার জন্য নমুনা পাঠানো হয়েছে। আপাতত উপসর্গ মেনেই শুরু হয়েছে প্রয়োজনীয় চিকিৎসা। কোভিড রিপোর্ট মিললে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তবে বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

প্রসঙ্গত, পঞ্চাশের দশক থেকে একের পর এক বাংলা ছবিতে কাজ করে খ্যাতির শীর্ষে পৌঁছে যান সন্ধ্যা। গত ২০১৪ সালে তিনি সরাসরি রাজনীতিতে যোগ দিয়ে লোকসভা ভোটে প্রার্থী হন তৃণমূলের প্রতীকে। মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে নির্বাচিত হয়ে সংসদেও পৌঁছে যান। তবে শারীরিক অসুস্থতার কারণে শেষ বারের লোকসভা ভোটে আর প্রার্থী হননি।

আরও পড়তে পারেন: Bengal Corona Update: গ্রামাঞ্চলেও দাপট বাড়ছে করোনার, মোকাবিলায় বিশেষ পদক্ষেপ স্বাস্থ্য দফতরের

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ43 mins ago

Bangladesh Covid Vacination: টিকা ট্রায়ালে চিন অর্থ চাওয়ায় রাজি হয়নি বাংলাদেশ

বাংলাদেশ1 hour ago

Bangladesh-China Relation: চিনের এমন আচরণ আশা করেনি বাংলাদেশ

দেশ3 hours ago

G-7 Summit: পর্তুগালের পর ইংল্যান্ড যাচ্ছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বিজ্ঞান4 hours ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

রাজ্য5 hours ago

Bengal Corona Update: কুড়ি হাজারের গণ্ডি পেরোল দৈনিক সংক্রমণ, প্রচুর টেস্টর ফলে সংক্রমণের হার ৩০ শতাংশের নীচে

coronavirus test
দেশ6 hours ago

আক্রান্তদের ফের আরটি-পিসিআর নয়, কোভিড টেস্টে নয়া নির্দেশ কেন্দ্রের

বিনোদন6 hours ago

‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’, হল মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী সলমন খান

দেশ7 hours ago

Vaccination Drive: জোগান নেই, মহারাষ্ট্রে বন্ধ হয়ে গেল কমবয়সিদের টিকাকরণ

বিজ্ঞান2 days ago

কোভিডের ভাইরাস বায়ুবাহিত, ৬ ফুট পর্যন্ত ছড়াতে পারে, দাবি শীর্ষ মার্কিন সংস্থার

রাজ্য2 days ago

Bengal Corona Update: নতুন করে আক্রান্তের সংখ্যা প্রায় একই, রাজ্যে বাড়ল সুস্থতা

ক্রিকেট2 days ago

বিরাট-রোহিত ছাড়াই এক নতুন ভারতীয় দলকে জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে দেখা যাবে!

প্রবন্ধ3 days ago

এমনই বৈশাখের একটি দিনে মুখোমুখি হয়েছিলেন রবীন্দ্রনাথ ও শ্রীরামকৃষ্ণ

দেশ16 hours ago

Covid Crisis: অক্সিজেনের অভাবে ১১ কোভিডরোগীর মৃত্যু অন্ধ্রপ্রদেশের হাসপাতালে

দেশ2 days ago

ভ্যাকসিন এবং কোভিডের চিকিৎসা সরঞ্জামে ট্যাক্স কেন? মমতার চিঠির পর ১৬টা টুইট কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার9 hours ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

রাজ্য2 days ago

মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় মন্ত্রীসভায় একাধিক নতুন মুখ

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে