যোগভ্যাস করে বয়স লুকিয়েছেন যে সব বলিউড নয়িকারা

0
yoga
যোগাসন ও তারকা

ওয়েবডেস্ক : যোগাভ্যাস শুধু স্বাস্থ্য সতেজ রাখে তাই নয়, ত্বকও তরুণ আর উজ্জ্বল করে। তাই তো বলিউডের একাধিক তারকা এই যোগব্যায়ামের ওপর এতটা নির্ভর করেন।

মালাইকা অরোরা খান


মালাইকা অরোরা খান

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর ওয়ার্ক আউট বা যোগাভ্যাসের ছবি পোস্ট করেন তিনি। অনুরাগীদের যোগ ব্যায়ামের প্রতি উদ্বুদ্ধ করতেই এই প্রচেষ্টা তাঁর। তবে তিনি করিনা কাপুর খানের হাত ধরেই প্রথম যোগাভ্যাস শুরু করেন। দিনে দুই ঘণ্টা ব্যায়াম করেন মালাইকা।

করিনা কাপুর খান


করিনা কাপুর খান

নিজের জিরো ফিগার দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন করিনা কাপুর। তা সম্ভব হয়েছে করিনার যোগাভ্যাসের সাহায্যেই। তিনি প্রতি দিন ৫০টি সূর্য নমস্কার অভ্যাস করেন। সঙ্গে ৪৫ মিনিটের অন্যান্য যোগাসন তো থাকেই।

শিল্পা শেট্টি কুন্দ্রা


শিল্পা শেট্টি কুন্দ্রা

শিল্পা একাধিক ডিভিডি বানিয়েছেন বিভিন্ন যোগাসনের। গলা ঘাড়ের সমস্যা এবং সাংঘাতিক স্পন্ডিলাইটিসের সমস্যার হাত থেকে মুক্তি পেতে তিনি যোগাসন করা শুরু করেন। দারুণ ফলও পান।

বিপাশা বসু


বিপাশা বসু

বিপাশা দেশের যোগাসন এবং ফিটনেস আইকন হিসাবেও সুপরিচিত। তিনি যোগাসনের ওপর খুবই ভরসা করেন। শুধু তাই নয় নিয়মিত অভ্যাসও করেন।

লারা দত্ত


লারা দত্ত 

লারাও যোগাসনের এক জন খুব বড়ো অনুরাগী। তিনি প্রতিদিন যোগাভ্যাস করেন। তাঁর তো ইউটিউবে একটি চ্যানেলও আছে। তাতে তিনি নিয়মিত তাঁর যোগাসনের ভিডিও আপলোড করে থাকেন। গর্ভবতী অবস্থাতেও তিনি নিয়মিত যোগাসন করতেন।

আরও পড়ুন – প্রধানমন্ত্রীর অডিও-ভিডিও বার্তা দিয়ে মার্কিন মুলুকে পালিত হল আন্তর্জাতিক যোগ দিবস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.