ওয়েবে ঔরঙ্গজেবের প্রবেশ, ‘ছত্রসাল’-এ চেনা চরিত্রে ফিরছেন আশুতোষ রানা, দেখুন ট্রেলার

0

খবর অনলাইন ডেস্ক: ২৯ জুলাই থেকে ওয়েবে শুরু হয়েছে ‘ছত্রসাল’ (Chhatrasal)-এর স্ট্রিমিং। বুন্দেলখণ্ডের রাজার কাহিনি নিয়ে তৈরি হয়েছে এই সিরিজের চিত্রনাট্য।

‘ছত্রসাল’ পরিচালনা করেছেন অনাদি চতুর্বেদী। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আশুতোষ রানা, নীনা গুপ্তা এবং জিতিন গুলাটি।

Shyamsundar

‘ছত্রসাল’-এ ঔরঙ্গজেবের চরিত্রে রয়েছেন আশুতোষ রানা (Ashutosh Rana)। ভারতের ইতিহাসের অন্যতম পরাক্রমশালী শাসক ঔরঙ্গজেবের ভূমিকায় আশুতোষকে দেখতে পাওয়াটা সিনেপ্রেমী দর্শকের কাছে এক বড়ো পাওনা।

নিজের অভিনীত চরিত্রটি নিয়ে খুবই উত্তেজিত আশুতোষ নিজেও। কারণ এই প্রথম বার নয়, ভারতীয় সিনেমার বেশিরভাগটা জুড়েই দর্শকরা আশুতোষকে ভিলেনের চরিত্রে দেখেই অভ্যস্ত। আশুতোষকে ‘সংঘর্ষ’ ছবিতে ট্রান্সজেন্ডার অথবা ‘দুশমন’-এর সিরিয়াল কিলার ভিলেনের চরিত্রে দেখার পর ফের ‘ছত্রসাল’-এ দেখা যাচ্ছে ভিলেনের চরিত্রে।

আশুতোষের মতে, একটি গল্পকে হিট করানোর দায়িত্ব ‘হিরো’র উপরে বেশির ভাগটা থাকলেও সেই গল্পই অন্যমাত্রা পায় যখন ছবিতে একজন ‘লার্জার দ্যান লাইফ’ ভিলেন থাকেন। হিরো- ভিলেনের মারকাটারি অভিনয় গল্পের গতি বাড়িয়ে দেয় অনেকটাই। বায়োপিক এবং ইতিহাসের মেলবন্ধনে তৈরি হওয়া ‘ছত্রাসাল’-এর আবেগটাই তাঁর কাছে অন্যরকম।

তবে এই ধরনের চরিত্রে কাজ করতে গেলে একটু বেশিই খাটতে হয় ঠিকই, তবে পছন্দের চরিত্র পেলে তাতেও রাজি অভিনেতা। ‘ছত্রসাল’-এর জন্য ঔরঙ্গজেবের চরিত্রটিতে নিজেকে ফুটিয়ে তোলা আশুতোষের কাছে চিরকালের মনে রাখার স্মৃতি হয়েই রয়ে গেল।

আরও পড়তে পারেন: গঙ্গারাম: ব্যর্থ প্রেমই তুরুপের তাস স্নেহাশিসের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন