ওয়েবডেস্ক: এক প্রস্ত হইচই হয়েছিল তখনই, যখন নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির কাজ ছেড়ে দিয়ে বেরিয়ে আসেন চিত্রাঙ্গদা সিং। কিন্তু সেই হইচই এ বার দ্বিগুণ আকার পেল! কেন না, এত দিন পর্যন্ত যা যা বিবৃতি দিয়েছিলেন নায়িকা, তাতে তিনি স্পষ্টই বুঝিয়ে দিয়েছিলেন যে অসম্মানজনক পরিস্থিতিতে কাজ করতে চান না বলেই ছবিটা ছেড়েছেন! যদিও সেই অসম্মানজনক পরিস্থিতি ঠিক কী, তা স্পষ্ট করে কখনই বলেননি তিনি! এই প্রথম মুখ খুললেন সে নিয়ে!

আরও পড়ুন: সিনেমা ইন্ডাস্ট্রি অন্তত নাবালিকাদের ধর্ষণ করছে না, #MeToo প্রেক্ষিতে এ কী বিবৃতি গুলজারের!

 

View this post on Instagram

 

#chitrangdasingh

A post shared by Chitrangada Singh (@chitrangada_809) on

চিত্রাঙ্গদা জানিয়েছেন এ বার, ছবিটা ছাড়ার কারণ একেবারেই যৌন হেনস্তা সংক্রান্ত কুপ্রস্তাব! “আচমকা ওঁরা চিত্রনাট্যে এক রগরগে দৃশ্য যোগ করেন, সম্পূর্ণ অকারণে তাও! পরিচালক আমায় বলেন, সায়া তোলো, যৌনাঙ্গে আঙুল ঘষো! এই কথাটা বলার সময়ে নওয়াজউদ্দিন সিদ্দিকি সেটে উপস্থিত ছিলেন, কিন্তু তিনি কিছুই বলেননি! বরং অপেক্ষা করছিলেন আমার শট দেওয়ার! এক মহিলা প্রযোজকও ছিলেন সেটে, তিনিও বেশ খুশি মনেই সায় দিয়েছিলেন এই প্রস্তাবে! এই নিঘৃণ্য প্রস্তাব মেনে নেওয়া সম্ভব হয়নি বলেই ছবি ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হই”, দাবি তাঁর!

 

View this post on Instagram

 

#chitrandasingh

A post shared by Chitrangada Singh (@chitrangada_809) on

তা, এত দিন পরে কেন বিষয়টা নিয়ে সরব হলেন, সেটাও জানিয়েছেন নায়িকা। “কারণটা একেবারেই তনুশ্রী দত্তকে সমর্থন! আমি জানি, আমার কথায় কেউ পাত্তা দেবেন না! কিন্তু কথাগুলো সবার জানা উচিত, তা সে যত পরেই বলা হোক না কেন”, জানিয়েছেন চিত্রাঙ্গদা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন