আটটি জীবনের গল্প বলবে ‘দিলখুশ’

0

সদ্য মুক্তি পাওয়া পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের কিশমিশের সাফল্যের পর, ফের নতুন এক প্রেমের গল্প নিয়ে আসছেন। তবে তাঁর নতুন এই ছবিতে রয়েছেন, একটি নয়, চারটি জুটি। এবার রাহুল গাঁটছড়া বেঁধেছেন প্রযোজনা সংস্থা এসফিএফ-র সঙ্গে।

ছবির নাম ‘দিলখুশ’। আটটি চরিত্র, আটটি জীবনের গল্প বলবে ‘দিলখুশ’। ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে ছবির মহরত। সব ঠিক থাকলে, আগামী ৩০ জুন থেকে শুরু হবে ছবির শ্যুটিং। 

এই নতুন ছবিতে সম্পূর্ণ অন্য ধারার গল্প বলতে চলেছেন রাহুল। এই গল্পটা ৮ জনের। তাঁদের প্রত্যেকের পরিস্থিতি আলাদা, গল্প আলাদা। কিন্তু তাঁরা এক সূত্রে বাঁধা। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের সাহায্যে এই সব চরিত্ররা খুঁজে পাবে তাদের ভালোবাসাকে। প্রত্যেক ছবির গল্পের মতোই এই গল্পেও ওঠাপড়া রয়েছে।

রাহুল মুখোপাধ্যায় জানালেন, “দিলখুশ আমাদের রোজকার জীবনের চাওয়া-পাওয়া ও কল্পনার একটি গল্প। ৮ জন মানুষ, যাদের প্রত্যেকের পরিস্থিতি, পেশা আলাদা, তারা এক সূত্রে বাঁধা, সব জীবনে কমন ব্যাপার তা হল একাকীত্ব।” শোনা যাচ্ছে , এক প্রবীণ জুটির একত্রবাসের গল্পই বলবে এই ছবি। টলিপাড়ার খবর, সোহম মজুমদার-মধুমিতা ছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যেতে পারে মৌসুমী চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, অপরাজিত আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, অঞ্জনা বসু সহ অন্যান্যরা। 

আরও পড়তে পারেন :

মুক্তির আগে রাঁচি কোর্টে প্রদর্শিত হবে “ যুগ যুগ জিও”

বিশ্ব সঙ্গীত দিবসে বিশেষ শ্রদ্ধা জ্ঞাপন ভারতীয় নাইটিঙ্গলকে

সৃজিতের হাত ধরে তাপসীর মধ্যে দিয়ে পর্দায় ফিরছে গেম চেঞ্জার মিতালি

স্কাই ব্লু হাই কাট পোশাক, হালকা মেকআপ, উষ্ণতা ছড়াচ্ছেন জাহ্নবী

বিয়ে নিয়ে কী পরিকল্পনা জাসমিন ভাসিনের ?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন