ওয়েবডেস্ক: একবার করণ জোহর জানতে চেয়েছিলেন নায়িকার কাছে- সলমন খান বিয়ের প্রস্তাব দিলে কী করবেন তিনি! “এটা অত্যন্ত অন্যায় প্রশ্ন! এটা চিটিং!” এ সব বলে প্রতিবাদ করে শেষ পর্যন্ত জানিয়েছিলেন ক্যাটরিনা- “কী বলব এর উত্তরে সলমনকে, সেটা সময়ের উপরে নির্ভর করছে”, জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফ!

katrina kaif and salman khan

বলিউড বলছে, সেই প্রস্তাব মাঝ পথে এসে থমকে যেতে পারে জ্যাকেলিন ফার্নান্ডেজের জন্য। কেন না, তিনিই এখন সলমন খানের নয়নের মণি। জ্যাকেলিনের জন্য রিয়েলিটি শোয়ের বাচ্চাদের জোরজবরদস্তি করতে পর্যন্ত আটকায় না নায়কের। বাচ্চাদের তিনি জ্যাকেলিনকে আলিঙ্গনে বাধ্য করেন।

তাই জ্যাকেলিনের উপরে না কি ভীষণই খেপে গিয়েছেন ক্যাটরিনা। খবর এসেছে, দাবাং ট্যুরে এক হোটেলে থাকলেও তাঁর আর জ্যাকেলিনের জন্য বরাদ্দ হয়েছে আলাদা তলায় স্যুট। পাশাপাশি, সলমন কড়া নির্দেশ দিয়েছেন উদ্যোক্তাদের- ক্যাটরিনা আর জ্যাকেলিন যেন কখনই মুখোমুখি না হন! এমনকি, মঞ্চে ওঠা বা নামার সময়েও নয়।

তা ছাড়া আর কী বা করার থাকতে পারে! জ্যাকেলিন যদি নয়নের মণি হয়ে থাকেন, তবে ক্যাটরিনাকে তাঁর প্রাণ বললে খুব একটা ভুল হয় না। সাংবাদিক বৈঠকে এক কাপ থেকে কফি খাওয়া, কানে কানে কথা বলা- এ সবই তো তিনি করে থাকেন একমাত্র ক্যাটরিনার সঙ্গেই। বিশ্বাস না হলে ভিডিও দেখুন, দেখবেন জ্যাকেলিন উপস্থিত থাকলেও তাঁকে পাত্তা দিচ্ছেন না সলমন!

শুধু তাই নয়! সোনম কে আহুজার বিয়ের প্রীতিভোজের কথাটা ভুলে যাবেন না! সেখানেও ক্যাটরিনাকে দেখে জ্যাকেলিনকে ভুলে গিয়েছিলেন নায়ক! দেখা যাক, জ্যাকেলিন এই তিক্ততা ভুলতে পারেন কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন