ওয়েবডেস্ক: বলতে নেই, করিশ্মা শর্মার কেরিয়ার এখন চলছে বেশ জোর গতিতেই! ‘কমেডি সার্কাস’, ‘রাগিণী এমএমএস’ ওয়েব সিরিজ খ্যাত এই নায়িকা এখন ব্যস্ত একের পর এক কাজ নিয়ে। “আমি কাজ থেকে খুব সংক্ষিপ্ত একটা বিরতি নিতে চেয়েছিলাম! তাই ধরমশালায় যাই! শ্যামলিমা আর হ্রদের প্রাচুর্যে ভরা হিমাচল প্রদেশের এই জায়গাটা আমার ছুটি কাটানোর জন্য একেবারে ঠিকঠাক বলে মনে হয়েছিল”, জানিয়েছেন নায়িকা! কিন্তু সেখানে, বিশেষ করে এক মন্দিরে পুজো সেরে বেরিয়েই যে তাঁকে পড়তে হবে দলবদ্ধ পুরুষের লালসার মুখে, তা সুদূর কুস্বপ্নেও কল্পনা করে উঠতে পারেননি নায়িকা!

আরও পড়ুন: ছবির সেটে নানা পটেকর মেয়েদের মারেন, শ্লীলতাহানিও করেন- বিস্ফোরক দাবি তনুশ্রীর!

 

View this post on Instagram

 

There’s alot of fishes in the lake, but me ain’t the one for you. 🤪 What a Sunday, a day well spent. ❤️

A post shared by Karishma Sharma (@karishmasharma22) on

“একদিন গিয়েছিলাম একটা মন্দিরে পুজো দিতে! বেরি্য়ে এসে ছবি তুলছি! হঠাৎ ঘাড় ঘুরিয়ে দেখি, প্রায় জনা পনেরো পুরুষ এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন আমার দিকে! তাঁরা সরাসরি তাকিয়ে ছিলেন আমার স্তনবৃন্তের দিকে! প্রচণ্ড অস্বস্তি আর ভয় নিয়ে তখনই আমি ওই জায়গাটা ছেড়ে চলে যাই! কিন্তু লোকগুলো আমার পিছন পিছন আসতে থাকে! কী করব বুঝতে না পেরে আমি দৌড়তে থাকি!‍ এক সময়ে ধাক্কা খাই এক পুলিশকর্মীর সঙ্গে! তাঁকে ঘটনাটা জানালে তিনি বলেন- কে আবার উত্যক্ত করবে আপনাকে! কই, কাউকেই তো দেখছি না! তিনি ব্যাপারটাকে হালকা ভাবে নিয়ে হেসে উড়িয়ে দিলেন”, দাবি করিশ্মার!

এর পর আর নায়িকার হোটেলে ফিরে আসা ছাড়া উপায় ছিল না! “তার পরেও আমি পথে বেরিয়েছি, দেখেছি সবাই কেবল খুব অদ্ভুত ভাবে আমায় দেখে যাচ্ছে! এর পর আর কিছু করার ছিল না, দিন দুইয়ের মাথাতেই আমি ফিরে আসতে বাধ্য হই”, জানিয়েছেন তিনি!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন