হেনস্থার অভিযোগে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় গেলেন স্ত্রী

0
পিঙ্কি, কাঞ্চন। প্রতীকী ছবি

খবরঅনলাইন ডেস্ক: বান্ধবীকে সঙ্গে নিয়ে স্ত্রীকে হেনস্থা করেছেন অভিনেতা এবং সদ্য তৃণমূলের টিকিটে জিতে বিধায়ক কাঞ্চন মল্লিক। এমনই অভিযোগে কাঞ্চনের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

আনন্দবাজার অনলাইন পিঙ্কিকে উদ্ধৃত করে বলেছে, তাঁকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাঁকে নামিয়ে হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেছেন পিঙ্কি। এ বিষয়ে কাঞ্চন মল্লিকের কোনও প্রতিক্রিয়া মিললেও অভিযোগ খতিয়ে দেখছে নিউ আলিপুর থানার পুলিশ।

Loading videos...

এই ঘটনায় নাম জড়িয়েছে কাঞ্চনের বান্ধবী হিসেবে পরিচিত শ্রীময়ী চট্টরাজের। কয়েক দিন ধরেই টলিউডে কান পাতলেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা যায়, প্রেম করছেন অভিনেতা, বিধায়ক কাঞ্চন। ‘কৃষ্ণকলি’ খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। বেশ কিছু দিন ধরেই এই খবর ঘুরপাক খাচ্ছিল বিভিন্ন মহলে।

[উত্তরপাড়া থেকে জিতেছেন কাঞ্চন]

প্রসঙ্গত, পিঙ্কি ও কাঞ্চনের দীর্ঘ দিনের বিবাহিত জীবন। আট বছরের পুত্র সন্তানও আছে তাঁদের। এ দিকে ২০২১ বিধানসভা ভোটে হুগলির উত্তরপাড়া কেন্দ্র থেকে তৃণমূলের প্রতীকে প্রার্থী হন কাঞ্চন। তিনি বিজেপি প্রার্থী প্রবীর ঘোষালকে হারিয়ে বিধানসভায় গিয়েছেন।

আরও পড়তে পারেন: চুরি করাই পেশা এবং নেশা! ধরা পড়ল ইংরেজিতে এমএ পাশ চোর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.