‘কফি ইউথ করণ’ করণের এই শোয়ে উঠে আসে তারকাদের ব্যক্তিগত জীবনের কথা। ‘কফি উইথ করণ সিজন সেভেনে’ অতিথির আসনে হাজির আমির খান ও করিনা কাপুর খান। মুক্তির অপেক্ষায় লাল সিং চাড্ডা। সেই ছবির প্রচারেই করণের শোয়ে হাজির হয়েছেন মিস্টার পারফেকশনিস্ট ও সঙ্গে বলিউডের গসিপ কুইন করিনা কাপুর খান। তারকাদের যৌন জীবন নিয়ে কেন এত কৌতুহল থাকে করণ জোহর? ‘কফি উইথ করণ’-এ এসে এমন প্রশ্নই করে বসলেন আমির খান। শুনে মুখ হাঁ হয়ে যায় শেয়ার হোস্ট পরিচালক-প্রযোজকের।

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে যে, করিনার যৌন জীবন নিয়ে প্রশ্ন করে বসেন করণ। করণ জিগ্গেস করেন যে, দুই সন্তানের পর কেমন কাটছে করিনা ও সইফের সেক্স লাইফ। প্রশ্নের উত্তর দিতে গিয়ে করণের যৌন জীবন নিয়ে প্রশ্ন তোলেন করিনা, তিনি বলেন, ‘তুমি বুঝবে না’। তখন করণের জবাব যে, তাঁর মা এই শো দেখে তাই এই প্রশ্নের উত্তর তিনি দেবেন না। করণকে থামিয়ে আমিরের প্রশ্ন, ‘তুমি অন্যের সেক্স লাইফ নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না? কীসব প্রশ্ন করছে…’ আমিরের উত্তরে মুখ বন্ধ হয়ে যায় করণের।

করণ নিজেই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আমির ও করিনার সঙ্গে ‘কফি উইথ করণে’র প্রোমো। এই প্রোমোতেই উঠে এসেছে আমিরেরে এই কীর্তি।

আরও পড়তে পারেন :

জুলাই মাসে মুক্তি পাওয়া ছবিগুলো কেমন লাভ করল?

পুরুষের পোশাকেই চমকপ্রদ স্বস্তিকা মুখোপাধ্যায়

ছুটি কাটিয়ে দেশে ফিরলেন বিরুষ্কা

ফের একবার ধরা দিয়ে চর্চায় পোশাকহীন উরফি

ভাগাড় কাণ্ডের ভয়াবহতা উঠে এল ওয়েব সিরিজে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন