ওয়েবডেস্ক: বেশি দিনও নয়, এই তো সবে চলতি বছরের জুন মাসের ব্যাপার! একটা ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ইনস্টাগ্রাম ভিডিওয় দেখা যাচ্ছিল অনুষ্কা শর্মা আর বিরাট কোহলিকে একসঙ্গে জিমে শরীরচর্চা করতে! সেই ভিডিও মারফত যেন বা দাম্পত্যের একটা নজিরই খাড়া করে ফেলেছিলেন বিরুষ্কা!

আরও পড়ুন: এ রকম ভাবেও জিমে ওয়ার্কআউট করা সম্ভব, প্রমাণ করলেন বিরুষ্কা, দেখুন ভিডিওয়

Training together makes it even better! ♥️♥️♥️ @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

কিন্তু একসঙ্গে সব কিছু করার সেই জীবনযাত্রায় বুঝি বা এ বার প্রশ্নচিহ্ন দেখা দিল! কেন না, খবর মিলেছে, চিজেল জিম নামের যে শরীরচর্চার আউটলেটের মালিক বিরাট কোহলি, তার একটা শাখার উদ্বোধন হতে চলেছে হায়দরাবাদে দিন কয়েকের মধ্যেই! এবং জিমের সেই শাখার উদ্বোধন, যেমনটা সবাই প্রত্যাশা করেছিলেন, সেই মাফিক অনুষ্কা শর্মা করছেন না! করছেন কোরিওগ্রাফার থেকে বলিউডের ছবির নায়িকা হয়ে ওঠা ডেইজি শাহ!

এমন সিদ্ধান্ত কেন নিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, তা ভাবতে বসে অনেকেরই ভুরু কুঁচকে গেছে, কপালে দেখা দিয়েছে চিন্তার রেখা! হ্যাঁ, শরীরচর্চা নিয়ে সব সময়েই ব্যস্ত থাকেন বটে ডেইজি, কিন্তু সে ব্যাপারে তো অনুষ্কাও কম যান না! তা হলে ব্যাপারটা কী?

সেই প্রশ্নের উত্তর আপাতত মিলছে না! ওই ‘রেস ৩’ ছবিতে ডেইজির বিখ্যাত হয়ে যাওয়া সংলাপ ধার করেই উত্তর সাজাতে হয় আর কী- “আওয়ার বিজনেস ইজ আওয়ার বিজনেস, নান অব ইয়োর বিজনেস!”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন