খবর এক। নিজের সঙ্গে লড়াই করে তিনি সদ্য ‘ডিপ্রেশন’ কাটিয়ে উঠেছেন। ‘ডিপ্রেশন’ নামক মনোরোগটি সঙ্গে তাঁর লড়াই উদাহরণ সৃষ্টি করেছে। সেই লড়াইয়ের উদাহরণ মানুষের কাছে তুলে ধরতে তাঁকেই ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল ভারতীয় সাইকিয়াট্রিক সোসাইটি তিনি দীপিকা পাডুকোন

খবর দুই সদ্য ফোর্বস ম্যাগাজিন বিশ্বের ১০ দামি নায়িকার তালিকা প্রকাশ করেছে সেই তালিকায় দীপিকা রয়েছেন দশ নম্বরে

হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার অবাধ চলাচলের ফলে এমনটা মনে করাই যায় যে এই তালিকায় তাঁর থাকার কথা কিন্তু তা হয়নি প্রিয়াঙ্কাকে পিছনে ফলে এগিয়ে গেছেন, দীপিকা তাঁর মোট বার্ষিক আয় ১ কোটি মার্কিন ডলার।   

আয়ের এই হিসাব করা হয়েছে, সিনেমা, টেলিভিশন, বিজ্ঞাপন থেকে আয়ের নিরিখে ফোর্বস ম্যাগাজিনের এই তালিকার এক নম্বরে রয়েছেন জেনিফার লরেন্স। তাঁর আয় ৪ কোটি ৬০ লক্ষ মার্কিন ডলার তিনি আয়ের দিক থেকে বিশ্বের দামি নায়ককে প্রায় কাছাকাছি পৌঁছে গেছেন।

তালিকায় এর পর ২ আর ৩ নম্বরে রয়েছেন যথাক্রমে মেলিসা ম্যাকার্থি ও স্কার্লেট জনসন এঁদের আয় ২৫ মিলিয়ন ডলার এই তালিকার বাকি ৭ জন হলেন যথাক্রমে জেনিফার অ্যানিস্টোন – আয় ২১ মিলিয়ন ডলার, ফ্যান বিংবিং – আয় ১৭ মিলিয়ন, চার্লিস থেরন-এর আয়ের পরিমাণ ১৬.৫ মিলিয়ন, অ্যামি আডামস-এর আয় ১৩.৫ মিলিয়ন ডলার, জুলিয়া রবার্টসের ১২ মিলিয়ন এবং মিলা কুইনস ১২ মিলিয়ন ডলার।

Indian Star Deepika Padukone Joins Ranks Of The World’s Highest-Paid Actresses

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here