ওয়েবডেস্ক: বলিউডে যখনই কোনো বিতর্ক তৈরি হয়, তখনই সেটা কেন ঢাকা চাপা পড়ে যায়, তার একটা জুতসই ব্যাখ্যা দিয়েছিলেন রণবীর কাপুর দিন কয়েক আগেই। মজা করে বলা হলেও তাঁর সেই উক্তিতে লুকিয়ে থাকেনি সমস্যার গভীরতা। “আসলে কোনো বড়ো মাপের নায়ক বা নায়িকা যে সমস্যাগুলো নিয়ে কথা বলতে চান না”, জানিয়েছিলেন রণবীর!

ranbir kapoor

অন্য দিকে, নেহা ধুপিয়া, হুমা কুরেশিরাও বলিউডের কাস্টিং কাউচ প্রসঙ্গে জানিয়েছিলেন এই এক কথা। সত্যিটা সামনে আসবে না, কেন না প্রথম সারির কোনো নায়িকা এটা নিয়ে মুখ খুলবেন না, অভিযোগ ছিল তাঁদের!

deepika padukone

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এ বার মুখ খুললেন দীপিকা পাড়ুকোন। জানালেন, আন্তর্জাতিক মহলে পরিচিত ব্যক্তিত্বের সন্তান হলেও তাঁকেও বলিউডের কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়েছিল।

deepika padukone

“আমি যখন বলিউডে কাজ খুঁজছি, তখন পুরুষতান্ত্রিকতা এবং কাস্টিং কাউচ আমাকেও রেয়াত করেনি। এক প্রযোজক কাজ পাওয়ার জন্য আমায় ‘বুব জব’-এর প্রস্তাব দিয়েছিলেন। এঁরা এগুলো অনায়াসে বলতে পারেন, কেন না অনেকেই এটাকেই একমাত্র প্রথম সারির প্রযোজক, পরিচালক আর নায়কদের নেক-নজরে থাকার পন্থা বলে মনে করেন”, অকপটে জানিয়েছেন নায়িকা।

deepika padukone and ranveer singh

তেমনই সাফ জানাচ্ছেন রণবীর সিংয়ের সঙ্গে তাঁর বাগদানের ব্যাপারটাও। “আমি তো আর কারও কল্পনায় লাগাম পরাতে পারব না”, বলছেন তিনি! তা হলে কি বাগদান হয়নি? আপনি কী বলছেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here