ওয়েবডেস্ক: সম্পর্ক ভাঙা এবং মনোমালিন্য মিটিয়ে ফের কাছে আসার চেয়ে বড়ো তামাশা যে আর কিছুই হয় না, সে পৃথিবীর যে কোনো প্রান্তের ছবি কারখানাই জানে খুব ভালো করেই! তার পরেও ইমতিয়াজ আলির ছবিটা চলল না কেন বলুন তো?

যাই হোক, ২০১৬ সালে শেষ পর্দায় ওই ছবিতেই দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরকে। তার পর আর কোনো চিত্রনাট্য সই করেননি তাঁরা। তা বলে যে একেবারে দূরত্ব বজায় রেখে থেকেছেন, তেমনটাও নয়! মণীশ মালহোত্রার পোশাকে সেজে-গুজে, দিব্যি পরস্পরের হাত ধরে দুজনে পায়চারি করেছেন ফ্যাশন সরণিতে।

 

View this post on Instagram

 

Capturing Moments 📸📸 #WorldPhotographyDay

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আরও পড়ুন: বিয়ের আগে দীপিকার জবানবন্দি, জানিয়ে দিলেন কী করেছিলেন রণবীর কাপুরের সঙ্গে প্রথম দিনে

সে পর্ব পেরিয়ে এসে মুম্বইয়ের এক অনুষ্ঠানে রণবীরের ছবির গানের সঙ্গে নেচেছেন দীপিকা, রণবীরও তেমনটা করতে দ্বিধা বোধ করেননি! তবে সেই অনুষ্ঠানেই মঞ্চ থেকে নেমে তিনি যখন জড়িয়ে ধরেছিলেন প্রাক্তনকে, এক ঝটকায় ছাড়িয়ে নিয়েছিলেন নিজেকে দীপিকা! ফলে সবাই ভেবেছিলেন- এত দিনে বোধ হয় সুসম্পর্কে ইতি পড়ল! আসলে, তখন যে বিয়ের কথা চলছিল নায়িকার!

কিন্তু সে সব জল্পনা দূর করে খবর এল- ফের জুটি বাঁধছেন প্রাক্তনরা। ২০১৬-র পরে ফের তাঁদের দেখা যাবে পর্দায়। তবে ছবিতে নয়। এক ব্র্যান্ডের বিজ্ঞাপনে। যার শুটিং নিউ ইয়র্কে গিয়ে ইতিমধ্যেই সেরে এসেছেন দুজনে। হতাশ হচ্ছেন?

 

View this post on Instagram

 

jab naina met bunny…❤️ @manishmalhotra05

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বলিউড কিন্তু বলছে- তার কারণ নেই! বিয়ের পরে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন দীপিকা রণবীরের সঙ্গেই- এটা মাথায় রাখছেন না কেন?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here