ওয়েবডেস্ক: বলিউড তো বলছিলই- বিয়ের মতো ব্যক্তিগত ব্যাপার যাতে শেষ পর্যন্ত ব্যক্তিগতই থাকে, সেই জন্যেই বার বার বিয়ের ভুয়ো তারিখ সংবাদমাধ্যমে চাউর করাচ্ছিলেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। খবর মোতাবেকে, মে মাসের শেষের দিকে জানা গিয়েছিল চলতি বছরের ১৯ নভেম্বর বিয়ে হচ্ছে দীপবীরের। এর পরে এ ধাক্কায় তারিখটা এগিয়ে এ এক মাস! জুলাইয়ের শুরুর দিকে খবর এল, ১০ অক্টোবর ঠিক হয়েছে বিয়ের তারিখ। সে পর্ব পেরিয়ে এসে এ বার অগস্ট মাসের খবর বলছে- বিয়েটা না কি ২০ নভেম্বর হচ্ছে; এটা পাকা খবর, এখানে না কি কোনো খাদ নেই। কিন্তু সেপ্টেম্বর মাসে এসে জানা গেল- খবরে জল ছিল! নয়া খবর বলছে, নভেম্বরটা ঠিক আছে আলবাত, তবে বিয়েটা ২০ তারিখে নয়, ১৯ তারিখেও নয়, হচ্ছে ১২ তারিখে!

আরও পড়ুন: বিয়ের কথা তুলতেই সাংবাদিককে ধমক দীপিকার, রণবীর দিলেন কাঁচা গালাগালি, দেখুন ভিডিওয়

সন্দেহ নেই, সব মিলিয়ে একটা গোলযোগ বাঁধিয়ে ছেড়েছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। তবে বিয়ে যে এগিয়ে আসছে, সে নিয়ে কোনো গোলযোগ নেই। আগেই খবর মিলেছিল, বিয়ের পরে রণবীর সিংয়ের পরিবারের সঙ্গে একই বহুতলে থাকবেন দীপিকা পাড়ুকোন। নায়কের কট্টর সিদ্ধান্ত- বিয়ের পরে মা-বাবাকে ছেড়ে নতুন কোনো বাড়িতে গিয়ে উঠবেন না! তার জন্য মুম্বইয়ের খার অঞ্চলের যে বহুতলে মা-বাবার সঙ্গে থাকেন তিনি, সেখানেই একটি তলা কিনে ফেলেছেন রণবীর। সেই তলার দু’টি ফ্ল্যাট ভেঙে জোড়া লাগিয়ে গড়ে তোলা হচ্ছে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

খবর বলছে, কাজ চলা সত্ত্বেও এত দিন বাড়িরই এক অংশে ছিলেন রণবীর। কিন্তু এখন আর তা সম্ভব নয় বলে তিনি এসে উঠেছেন বান্দ্রার এক পাঁচতারায়। বেশ কিছু দিন সেখানেই তিনি থাকবেন বলে জানা যাচ্ছে। শুধু এটা জানা না গেলেই ভালো যে ফের বিয়ের তারিখ বদলালেন তাঁরা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন