ওয়েবডেস্ক: এখন কিছু দিন এই ব্যাপারটা চলবে! মানে, যত দিন না শেষ পর্যন্ত বিয়েটা করে উঠছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, তত দিন পর্যন্ত তাঁদের বিয়ে নিয়ে নানা খবর তৈরি হতেই থাকবে। তার কিছুটা সত্যি আর অনেকটাই হয় তো ভুয়ো!

তা, এই খবর, যা কি না দাবি করছে যে সুইজারল্যান্ডের মনোরম নিসর্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপিকা এবং রণবীর, তা কতটা ঠিকঠাক?

deepveer

সেই প্রশ্নের জবাব দেওয়ার আগে একটু ফিরে তাকাতে হবে অতীতে। খুব দূরে নয়, সাম্প্রতিক অতীতেই। কেন না, মাস দুয়েক আগের এক খবর অনুযায়ী জানা গিয়েছিল যে ভারতের বাইরে কোনো সাগরতটে বিয়ে করতে চলেছেন দীপবীর। জুটির দু’জনেই সমুদ্র খুবই ভালোবাসেন, সেই জন্য সাগর সৈকতেই রচনা করতে চান বিবাহ বাসর!

তা হলে এই সুইজারল্যান্ডে বিয়ের খবর ছড়াল কেন?

একটা ব্যাপার হতে পারে যে এই ভাবে ক্রমাগত ভুল খবর দিয়ে পাপারাজ্জিদের বিবাহ বাসর থেকে দূরে রাখতে চাইছেন দীপিকা এবং রণবীর। খুব ভালো করেই জানেন তাঁরা, অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির পর এ বার সংবাদমাধ্যমের সেরা খবরগুলোর তালিকায় জায়গা করে নিতে চলেছে তাঁদের বিয়ে। এটাও জানেন, একবার বিয়ের বাসর কোথায় বসছে তা জানতে পারলে সেখানে হানা দেওয়ার চেষ্টা করবেনই আলোকচিত্রীরা। লুকিয়ে ক্যামেরাবন্দী করতে চাইবেন তাঁদের জীবনের বিশেষ দিনটাকে। সেই জন্যই এ ভাবে হয় তো সবাইকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে।

তবে বলিউডের খবর বলছে, ইতিমধ্যেই না কি সুইজারল্যান্ড পর্যটন বিভাগ থেকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রণবীর সিংয়ের কাছে একটি প্রস্তাব এসেছে। সেই প্রস্তাব বলছে, যদি দীপিকা এবং রণবীর সুইজারল্যান্ডে বিয়ে করতে চান, তা হলে দেশের সরকার তাঁদের সব রকম ভাবে সাহায্য করবে। নিরাপত্তা থেকে শুরু করে গোপনীয়তা- অসুবিধা হবে না কোনো কিছু নিয়েই!

deepveer

অবশ্য দীপিকা এবং রণবীর সুইজারল্যান্ডের এই প্রস্তাবে রাজি হয়েছেন কি না, তা এখনও জানা যায়নি। শুধু জানা গিয়েছে, খোশমেজাজে দুই পরিবার বিয়ের প্রস্তুতিতে মন দিয়েছে। চলছে কেনাকাটা এবং আনুষঙ্গিক কাজকর্মের পালা!

বাকিটা দেখা যাক!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here