ওয়েবডেস্ক: কেউ বিশ্বাসই করতে চাইছেন না- চলতি বছরের ২০ নভেম্বর বিয়ের দিন ঠিক হয়েছে দীপবীরের! আসলে ধারাবাহিক ভাবে যে সংবাদমাধ্যমে বিয়ের তিনটে তারিখ খবরে এসেছে! খবর মোতাবেকে, মে মাসের শেষের দিকে জানা গিয়েছিল চলতি বছরের ১৯ নভেম্বর বিয়ে হচ্ছে দীপবীরের। এর পরে এ ধাক্কায় তারিখটা এগিয়ে এ এক মাস! জুলাইয়ের শুরুর দিকে খবর এল, ১০ অক্টোবর ঠিক হয়েছে বিয়ের তারিখ। সে পর্ব পেরিয়ে এসে এ বার অগস্ট মাসের খবর বলছে- বিয়েটা না কি ২০ নভেম্বর হচ্ছে; এটা পাকা খবর, এখানে না কি কোনো খাদ নেই।

আরও পড়ুন: বিকৃত যৌনতা? সেই জন্যেই সম্পর্ক রাখেননি রণবীরের সঙ্গে? অনুষ্কার দাবিটা কী?

ফলে, এখন যেখানেই যাচ্ছেন দীপবীর, পড়তে হচ্ছে তাঁদের বিয়ে নিয়ে প্রশ্নের মুখে। এবং এ নিয়ে কথা তুললেই মেজাজ সামলাতে পারছেন না তাঁরা। দিন কয়েক আগেই যেমন এক সাংবাদিক বৈঠকে এক সাংবাদিককে কড়া করে ধমকে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সাংবাদিক জানতে চেয়েছিলেন যে বিয়েতে কী হচ্ছে! “এটা অত্যন্ত অবিবেচকের মতো প্রশ্ন! এর উত্তর আমি দেবো না”, বেশ ঝাঁঝিয়েই কথাগুলো শুনিয়ে দিয়েছিলেন নায়িকা!

আর সে পর্বের পরের ধাপে রণবীর সিং কাঁচা গালাগালি দিলেন ছোটোবেলার বন্ধু তন্ময় ভাটকে। এই কমেডিয়ান ভায়া ভিডিও কল প্রথমটায় অনুযোগ তোলেন- বিখ্যাত হয়ে যাওয়ার পর রণবীর না কি তাঁর সঙ্গে আর যোগাযোগই রাখেন না! এর পরে রণবীর যখন তাঁকে কল ব্যাক করতেই পড়েন বিয়ে নিয়ে প্রশ্নের মুখে, ২০ নভেম্বরের খবরটা সঠিক কি না, তা বন্ধুত্বের দোহাই দিয়ে ঝালিয়ে নিতে চান কমেডিয়ান! এর পর নায়ক তাঁকে কী গালাগালি দিলেন, সেটা নিজেই উপরের ভিডিওয় শুনে নিলে ভালো হয়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন