ওয়েবডেস্ক: বিয়েটা না হয় হয়ে গিয়েছে শান্তিপূর্ণ ভাবে! তা বলে কী আর উন্মাদনা কমেছে! সত্যি বলতে কী, এতটুকুও নয়! ফলে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের জীবনের এই বিশেষ অনুষ্ঠান ঘিরে নানা ছবি ক্রমাগত ভাইরাল হয়েই চলেছে সংবাদমাধ্যমে।

আরও পড়ুন: স্বামীকে শারীরিক ভাবে অপছন্দ দীপিকার, মধুচন্দ্রিমার জন্য বিশেষ শরীরচর্চা রণবীরের!

তবে এটাও না বললে নয়- যে চার সেট ছবি ভাইরাল হয়েছে, তার মধ্যে তিনটেই বিয়ের আগের নানা আচার-অনুষ্ঠানের ছবি! একেবারে প্রথমে যেটা দেখছেন, সেটা চূড়ার! চূড়া হল পঞ্জাবি বিয়েতে কনের হাতে যে ২১টা লাল-সাদা বালা থাকে, তাই! যে হেতু দীপবীরের বিয়ে কোঙ্কনি আর সিন্ধি পঞ্জাবি দুই মতেই হয়েছে, সে জন্য দ্বিতীয় বিয়ের দিন সকালে চূড়া উঠেছে নায়িকার হাতে!

 

View this post on Instagram

 

From Band Baajaa Baaraat to Band Baaja Baraat…. What a journey it has been to watch you grow from a boy to a magnificent man. I am so proud of who you were, who you are and who you are about to become. You are a responsible man who has loved and lived his word. May God bless you both with the most peaceful, blissful, mind enhancing and Blessed path ahead! I love you most Ranno and I could not have imagined a more beautiful Life Partner for you than Deepika. Your life just got it’s biggest Award! Cherish it! Love to you both! @deepikapadukone @ranveersingh . Even though I couldn’t make it for your special day, thank you for the time and effort you made to make sure I was there to witness it all… This experience has been unforgettable… ❤🙏🏽❤ #JaiBajrangBali

A post shared by DiwaaahBhaiWaah! (@shanoosharmarahihai) on

দ্বিতীয় ছবিও পঞ্জাবি বিয়ের আগের, মেহন্দির! তৃতীয় ছবির কিছু ঝলক আগেই দেখেছিলাম আমরা, রণবীরের গায়ে হলুদের! তফাতের মধ্যে এ বারে তাঁর উচ্ছ্বাস দেখা যাচ্ছে খুব স্পষ্ট ভাবে! আর নম্বরটা কোঙ্কনি বিয়ে সেরে নায়িকার টিমের সঙ্গে নবদম্পতির মুহূর্ত ভাগ করে নেওয়া!

 

View this post on Instagram

 

Us and ours ❤❤❤ #MrsandMrRanveerSingh #deepveerkishaadi #ranveerkishaadi

A post shared by Nitasha Gaurav (@nitashagaurav) on

এ ছাড়া খবর বলছে, জুহুতে সমুদ্রের ধার ঘেঁষে একটা বিশাল বাংলো কিনে ফেলেছেন দীপবীর। আপাতত তার অন্দরসাজের ব্যস্ততা চলছে। সব মিলিয়ে খরচ পড়েছে না কি পাক্কা ৫০ কোটি টাকা! সেই অন্দরসাজ সম্পূর্ণ হলেই দীপিকা টানতে টানতে রণবীরকে নিয়ে চলে যাবেন সেখানে! যত দিন না হচ্ছে, খবর মোতাবেকে, শ্বশুরবাড়িতেই একটু তিনি মানিয়ে-গুছিয়ে নেবেন আর কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here