ওয়েবডেস্ক: যেমনটা তিনি দেখেছেন, সেই মতো তিনি বুঝেছেন এবং তার পর এসেছে প্রতিক্রিয়ার পালা! মানে মুখ খুলেছেন দীপিকা পাড়ুকোন, বক্তব্যের কেন্দ্রবিন্দুতে রয়েছেন রণবীর সিং এবং পরিণামে জন্ম নিয়েছে এক বিস্ফোরক মন্তব্য!

deepveer

আর সেখান থেকেই নড়ে-চড়ে বসেছেন ভক্তরা! আর মাস কয়েকের মধ্যেই তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দীপিকা পাড়ুকোন রণবীর সিংয়ের হাত ধরে। তার আগে হবু স্বামীকে নিয়ে এ কেমন মন্তব্য তাঁর! আর এ হেন মন্তব্যের কারণটাই বা কী! ভালোবাসার মূলে যদি ঘৃণা থাকে, তা হলে রসায়নটা যে ধ্বংসাত্মক হয়!

এই জায়গায় এসে বলে দেওয়া ভালো, যে ভালোবাসা আর ঘৃণার কথা বলছেন নায়িকা, তা তাঁর আর রণবীর সিংয়ের সম্পর্ক নিয়ে নয়। এই সম্পর্কের দুই প্রান্তে দাঁড়িয়ে রয়েছেন নায়ক এবং দর্শকরা। তাঁরা এ ভাবে পরস্পরের মুখোমুখি হয়েছেন সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’ ছবির সৌজন্যে।

padmaavat

“আসলে রাম লীলা-র পর এই প্রথম আমি রণবীরের এমন একটা ছবি দেখলাম, যেখানে ওর সঙ্গে কোনো দৃশ্যেই আমি নেই। ফলে নিজে কতটা ঠিক কাজ করেছি, আরও কতটা ভালো করা যেত- এই সব চিন্তাগুলো রণবীর যখন ফ্রেমে হাজির, তখন আমার মাথায় আসেনি। মুগ্ধ হয়ে কেবল ওর অভিনয় দেখেছি। আর শিউরে উঠেছি। পদুমাবত কাব্যে যে আলাউদ্দিন খিলজি ছিল, সে কবির কল্পনা। কিন্তু যাকে আমি দেখলাম, দর্শকরা দেখবেন, সে রণবীরের নিজস্ব। এই চরিত্রে রণবীরকে ভালোবাসতে হলে, ওর কাজের তারিফ করতে হলে আগে ঘৃণা করতে হবে”, জানিয়েছেন নায়িকা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here