ওয়েবডেস্ক: রণবীর কাপুর যতটা না তাঁর প্রাক্তন, তার চেয়েও বেশি করে যে সব থেকে ভালো বন্ধু- এ কথা কবুল করতে কখনই কসুর করেন না দীপিকা পাড়ুকোন! যখন ইমতিয়াজ আলির পরিচালনায় ‘তামাশা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা, তখনই সে কথা অকপটে জানিয়েছিলেন দীপিকা! বলেছিলেন- “রণবীর আমার এতটাই ভালো বন্ধু যে ওর সামনে পোশাক খুলতেও আমার দ্বিধা বোধ হয় না”!

deepika padukone and ranbir kapoor

তবে, দ্বিধা না থাক, গ্লানি কোথাও একটা হয় তো রয়ে গিয়েছে নায়িকার মনে, এই মনের মানুষটিকে নিয়ে। কেন না, সম্পর্কটা ভেঙে যাওয়ার পরে এক দিকে যেমন তিনি পৌঁছে গিয়েছেন খ্যাতির চূড়ায়, অন্য দিকে তেমনই রণবীরের কেরিয়ারে বয়ে গিয়েছে ঝড়! শুধু তাই নয়, রণবীর সিংয়ের হাত ধরে চলতি বছরের নভেম্বর মাসে সুখী দাম্পত্যে পা রাখতে চলেছেন দীপিকা, অন্য দিকে রণবীর কাপুরের একটার পর একটা সম্পর্ক কেবলই ভাঙছে!

alia bhatt and ranbir kapoor

সেই জায়গা থেকে অবশেষে যখন রণবীর স্বীকার করে নিলেন আলিয়া ভাটের সঙ্গে তাঁর সম্পর্কের কথা, জানা গেল, সে খবরে সব চেয়ে বেশি খুশি হয়েছেন দীপিকা পাড়ুকোন! রণবীর যদিও এখনই সম্পর্কটা নিয়ে মুখ খুলতে চাইছেন না! “এখনই ব্যাপারটা নিয়ে আমার খুব একটা কিছু বলার নেই। এটা এখনও একেবারে আনকোরা। এই সম্পর্কটার একটু শ্বাস নেওয়ার মতো জায়গা দরকার, আমারও সময় দরকার। তার পর না হয় এটা নিয়ে কথা বলব”, আপাতত স্রেফ এটুকুই বলছেন তিনি!

deepika padukone

কিন্তু রণবীরের মনের কথা, যা দেখা যাচ্ছে, বুঝে নিতে দেরি হয়নি দীপিকার! খবর বলছে, ঘনিষ্ঠ বন্ধুদের কাছে এর মধ্যেই রণবীরের নতুন সম্পর্ক নিয়ে আনন্দ প্রকাশ করেছেন তিনি। রণবীরকেও শুভেচ্ছা জানিয়েছেন ব্যক্তিগত ভাবে!

katrina kaif

শুধু ক্যাটরিনা কাইফই এখনও পর্যন্ত মেনে নিতে পারছেন না সম্পর্কটা! ঠিক উফরের ছবিতে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা নিজের হাতের এই লেখা অন্তত সে দিকেই ইঙ্গিত দিচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here