‘৮৩’ ছবিতে কপিল-রণবীরের স্ত্রীর ভূমিকায় কে থাকছেন জানেন?

83
কপিল-রোমি সবং রণবীর দীপিকা

মুম্বই: রিয়েল লাইফ কেমিস্ট্রি দেখা যাবে এ বার রিল লাইফেও। বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে আবার দেখা যাবে একই ছবিতে। ছবির নাম ‘৮৩’। কবীর খানের ছবি ‘৮৩’ তে কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। তাঁরই স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে। উল্লেখ্য, ২০১৮ সালের নভেম্বরে রণবীর-দীপিকার বিয়ের পর এটিই হবে তাঁদের প্রথম একই ছবিতে অভিনয়।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, এই ছবির বিষয়ে মাস দু’য়েক আগেই কবীর খান তাঁর সঙ্গে কথা বলেছিলেন। তখন তিনি তাঁর প্রথম প্রযোজনা ‘ছপাক’ নিয়ে ব্যস্ত ছিলেন। সদ্য সেই ছবির কাজ শেষ হয়েছে। তাঁর ‘৮৩’তে অভিনয়ের বিষয়টি ঠিক সময়ে প্রচার করার অপেক্ষায় ছিলেন।

উল্লেখ্য ১৯৮৩ সালের ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। ২০১৮ সালের ‘পদ্মাবত’-এর পর দীপ-বীরের এটিই প্রথম ছবি। দীপিকা বলেন, কোনো কারণে যদি রণবীর ছবিটি না করেন তাহলেও তিনি তাঁর চরিত্রে অভিনয় করবেনই। কারণ এখানে কোনো ব্যক্তিগত সমীকরণের ব্যাপার নেই। এটি ছবির প্রতি তাঁর আবেগ আর উৎসাহের ব্যাপার। 

রোমি চরিত্রের ব্যাপারে দীপিকা বলেন, তাঁর বিষয়ে খুবই সামান্য জানা যায়। দেব পরিবারের সঙ্গে রোমির পরিবারের সম্পর্ক-বন্ধুত্ব দীর্ঘ সময়ের। নায়িকার বিয়ের নিমন্ত্রণ-সহ সব মিলিয়ে রোমির সঙ্গে খুব সামান্যই দেখা সাক্ষাৎ কথা হয়েছে। দীপিকার অভিভাবকদের সঙ্গে রোমির পরিবারের দীর্ঘ যোগাযোগ ছিল। তাই তিনি মনে করেন রোমি এই ছবিটি হওয়ায় খুশি।

ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।

বিনোদনের আরও খবর

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.