রণবীর সিং– তাঁদের সম্পর্কে যা কিছু হয়, তার পুরোটারই নিয়ন্ত্রণের ভার থাকে দীপিকা পাড়ুকোনের উপরে। এবং এ জন্য তিনি এক দিকে যেমন যারপরনাই গর্বিত বোধ করেন, তেমনই ভাগ্যবান বলেও বিবেচনা করেন নিজেকে! আরও পড়ুন: আমার প্রচুর টাকা আছে, বিয়ের খরচ নিয়ে জানালেন রণবীর সিং পাড়ুকোনের স্ত্রী দীপিকা!

এ বার দীপিকার এক জবানবন্দি জানাল যে রণবীর মিথ্যে কিছু বলেনি! সম্পর্কের প্রথম থেকেই তিনি রণবীরের উপরে হুকুম খাটাতে অভ্যস্ত ছিলেন। “আমাদের প্রথম দেখা হয়েছিল যশ রাজ স্টুডিওয়। সে সময়ে রণবীর অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিল, কিন্তু আমার সঙ্গেও ফ্লার্ট করতে ছাড়েনি। এর পর রামলীলা করার সময় সঞ্জয় লীলা বনশালি আমাদের এক লাঞ্চে ডেকেছিলেন। আমি খেয়াল করিনি যে এক টুকরো কাঁকড়ার মাংস আমার দাঁতের ফাঁকে আটকে আছে। রণবীর সেটা ধরিয়ে দিল। তখন আমি বললাম- তা হলে দেখছোটা কী, ওটা বের করে দাও”, দাবি নায়িকার!
ইয়ে, রণবীর ওটা বের করে দিয়েছিলেন কি না, তা কিন্তু আর জানাননি দীপিকা! তেমনই জানাননি- বিয়ের পরে তাঁরা আর পর্দায় অন্য কাউকে চুমু খাবেন কি না, এর সাফ জবাব! খবর বলছে, এমন একটা সিদ্ধান্ত না কি নিয়েছেন দীপবীর! “ছিঃ, আমরা কি ৫০ বছর পিছিয়ে গিয়েছি না কি!” প্রথমে বলেছেন নায়িকা! তার পরেই বলেছেন- “দেখুনই না আমরা কী করি!” আমরা তা হলে অপেক্ষায় থাকি, কী বলুন? ]]>

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here