শাহরুখ খানের পর এবার ‘‌পাঠান’‌-এ দীপিকা পাড়ুকোনের ফার্স্ট লুক সামনে এল। সোমবার শাহরুখ খান নিজে এই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান একযোগে একাধিক হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। শাহরুখের হাত ধরেই বলিউডে পা রাখা দীপিকার, সেই জুটির আগামী ছবি ঘিরেই এখন উত্তেজনা তুঙ্গে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই থ্রিলার ফিল্মে থাকছে শাহরুখের দুর্দান্ত অ্যাকশন।এই ছবিতে শাহরুখ খানের লুকসও বেশ ভিন্ন। তাঁকে লম্বা চুলে দেখা যাবে। কিছুদিন আগেই শাহরুখের ফার্স্ট লুকও সামনে এসেছে। যা দেখে ভক্তদের অপেক্ষার বাঁধ ভেঙে গিয়েছে। পাঠান ছবির প্রথম মোশন পোস্টারে থাকলেন কেবলই দীপিকা পাড়ুকোন। ছবিতে এই প্রথম তাঁর লুক এল সামনে। স্টানিং লুকে ধরা দিলেন দীপিকা।দীপিকার হাতে ধরা রয়েছে বন্দুক, চোখ একেবারে নিশানায়। মাথা রক্তাক্ত। শাহরুখ এই ছবি পোস্ট করে শুধু দু’‌টো শব্দ লিখেছেন তা হল, ‘‌বন্দুক ও প্রচুর অনুগ্রহ’। দীপিকার একটি ঝলকেই মুগ্ধ ভক্তরা।

ইনস্টাগ্রামে এই মোশন পোস্টারটি শেয়ার করে দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘‌পাঠান আসছে ২৫ জানুয়ারি ২০২৩। হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায়।’‌ সঙ্গে নিজের এই নতুন রূপটিকে বর্ণনা করতে একটি একটি বিস্ফোরনের ইমোজিও শেয়ার করেছেন তিনি।

আরও পড়তে পারেন :

স্ত্রী হিসাবে কাকে বাছলেন মিকা সিং?

জমিদার বাড়ির নানা রহস্যে মোড়া গল্প নিয়ে আসছে বাংলা ছবি ‘পরিচয় গুপ্ত’

ছেলের নতুন ফটোশ্যুট! ভারতীর ওপর কেন ক্ষুব্ধ ভক্তরা?

অভিনেতা হতে চেয়েছিলেন হিমেশ রেশমিয়া

পোশাক ছাড়া ক্যামেরার সামনে পোজ দিয়ে ঝড় তুলেছেন যে সব তারকা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন