ওয়েবডেস্ক: সম্প্রতি এক পত্রিকার হয়ে এক ফটোশুট করেছেন দীপিকা পাড়ুকোন! পাশাপাশি, সেই পত্রিকা নায়িকার কেরিয়ারের প্রথম পরিচালক ফারহা খানকে দিয়ে একটা সাক্ষাৎকারও নিয়েছে! বেশ কথা, তাই না? আলবাত! শুধু ছবি হোক বা বক্তব্য- দুটোতেই বিতর্কের চূড়ান্ত উপাদান ছড়িয়ে দিলেন দীপিকা, এই যা!

খবর বলছে, ফারহা খান কথোপকথনের এক ধাপে সোজাসাপটা জানতে চেয়েছিলেন নায়িকার কাছে- ঝগড়ুটে বলে তাঁর যে দুর্নাম রয়েছে, সেটাকে কী ভাবে ব্যাখা করবেন তিনি! দেখা গেল, দীপিকা বিশেষ ভাঙলেন না! মচকালেনও না এমনকি! বরং এক গাল হেসে জানালেন- “ঝগড়ুটে তো আমি বটেই! আর এই কথাটা পৃথিবীতে স্রেফ এক জন মানুষই আমার মুখের উপরে বলেছিল, সে রণবীর কাপুর!”

আরও পড়ুন: রণবীরকে অন্য মেয়ের সঙ্গে ধরেছিলেন হাতে-নাতে, বিস্ফোরক দীপিকা!

হতেই পারে! দীপিকা আর তাঁর এই প্রাক্তনটির মধ্যে যে নিবিড় রসায়নটি রয়েছে, তা সম্পর্ক ভেঙে দুজনে বেরিয়ে আসার পরেও হামেশাই চোখে পড়ে! অতএব, সেই সহজ সম্পর্কের জায়গা থেকে রণবীর তো কথাটা বলতেই পারেন! শুধু প্রশ্ন হল, কখন তিনি এ কথাটা বলেছিলেন নায়িকার মুখের উপরে? সম্পর্ক ভাঙার সময়ে নয় তো?

সে প্রশ্নের উত্তর না দিলেও এর পরে বলা নায়িকার একটা কথা কিন্তু ভাবাচ্ছে! “আমি এখন জীবনের যে জায়গায় রয়েছি, সেখানে ব্যক্তিগত হোক বা পেশাদার- কোনো কিছুই আর মিস করি না!” কী বুঝছেন বলুন তো, এটা কি রণবীরের ঝগড়ুটে বলার শোধ তোলা? যদি তাই হয়, তবে কি রণবীর কথাটা ঠিকই বলেছিলেন?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন