ওয়েবডেস্ক: প্রথমে তো মুখই খুলতে চাইছিলেন না তাঁরা! কিন্তু যে দিন থেকে নেটদুনিয়ায় বিয়ের কার্ড পোস্ট করে দিয়েছেন, সে দিন থেকেই দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের আসল খবরগুলো এক এক করে সংবাদমাধ্যমে পৌঁছে যাচ্ছে। যা দেখা যাচ্ছে, আগের খবরের মধ্যে ঠিক কেবল দুটো- ইতালির লেক কোমোর ভিলায় বিয়ের অনুষ্ঠান আর বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে নায়িকার সেজে ওঠা! নতুন খবর তা হলে আর কী এল পথে?

আরও পড়ুন: ভাইরাল হল দীপবীরের বিয়ের ফটোশুট, কিন্তু প্রশ্ন থাকছে

খবর বলছে, দীপবীরের বিয়ে হবে জোড়া- দক্ষিণ ভারতীয় আর উত্তর ভারতীয় মতে। রণবীরের সিন্ধি-পঞ্জাবি ঐতিহ্য ধরে ১৩ নভেম্বর বসবে সঙ্গীত আর মেহেন্দির আসর। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় মতে প্রথম বিয়ে। ১৫ নভেম্বর সিন্ধি-পঞ্জাবি মতে দ্বিতীয় বিয়ে। এ সব মিটে গেলে একটা ছোটো করে মধুচন্দ্রিমা! তার পরে পয়লা ডিসেম্বর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে গ্র্যান্ড রিসেপশন! যেখানে বলিউড ঝেঁটিয়ে আসবে বলেই খবর!

যাই হোক, বিয়েতে কিন্তু বলিউডের থেকে আসছেন মাত্র চার জন! নায়িকার দিক থেকে শাহরুখ খান আর ফারহা খান; নায়কের দিক থেকে সঞ্জয় লীলা বনশালি আর আদিত্য চোপড়া। অর্জুন কাপুরকে হিসেবের মধ্যে না টানাই ভালো, উনি তো আবার বরের ভাই! আর কী- আপাতত খবর বলতে এই! বাকিটা সময় মতো জানিয়ে দেওয়া হবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here