ওয়েবডেস্ক: না! ভাগ্যশ্রীর মতো বিয়ের পরে শুধুই স্বামীর সঙ্গে অভিনয় করব- এমন বায়নাক্কা জোড়েননি দীপিকা পাড়ুকোন!

ranveer singh

আসলে নায়িকার হবু স্বামী রণবীর সিং তো যশ রাজ ফিল্মস-এর ঘরের ছেলে! ২০১০ সালে যশ রাজ ফিল্মস প্রযোজিত, মণীশ শৰ্মা পরিচালিত ‘ব্যান্ড বাজা বারাত’ ছবি দিয়েই বলিউডের দুনিয়ায় পা রাখেন তিনি। ফলে, বিয়ের পরে ছেলে আর বউমাকে নিয়ে একটা ছবি বানাতে চাইছে প্রযোজনা সংস্থা, এই তো ব্যাপার!

deepveer

তা ছাড়া এই ছবির নেপথ্যে রণবীরের তরফ থেকেও একটা আবদারের ব্যাপার আছে। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন রণবীর- “আমি এক আর্মি ম্যানের চরিত্রে অভিনয় করতে চাই। সেটা পেলে সব কাজ ফেলে আগে ওই ছবির শুটিং আরম্ভ করব!”

deepveer

ব্যস, আর যায় কোথায়! দেখা গেল যে যশ রাজ ফিল্মস রণবীরের কথা লুফে নিল। ঘোষণা করে দিলেন আদিত্য চোপড়া, তাঁদের ব্যানারের পরের ছবিতে এক সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন রণবীর, ছবির নাম হবে ‘ফৌজিয়া’। ছবিতে এক শিখ সেনার চরিত্রে দেখা যাবে নায়ককে। সেই ছবির পরিচালকও আবার ঘটনাক্রমে সে-ই মণীশ শর্মা যাঁর ছবি দিয়ে রণবীরকে চিনেছে দুনিয়া!

deepveer

বলিউডের অন্দরমহলের খবর বলছে, এখন জোয়া আখতারের ‘গলি বয়’ আর রোহিত শেঠির ‘সিম্বা’- স্রেফ এই দুটো ছবির কাজ বিয়ের আগে মিটিয়ে নেবেন রণবীর। দীপিকা অন্য দিকে এখনও পর্যন্ত কোনো ছবি সই করেননি। সেই হিসাব মতো বিয়ের পর প্রথম ছবিতে একসঙ্গে অভিনয় করছেন দু’জনে!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here