ওয়েবডেস্ক: নতুন করে বলার কিছু নেই, একেবারে ঘনিষ্ঠদের জন্য বেঙ্গালুরুতে যে প্রীতিভোজের অনুষ্ঠান করলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, তা দেশের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে সেই অনুষ্ঠানের নানা কিছু নিয়ে খবর হলেও পুরোটা সিনেমার মতো চোখের সামনে দেখাটা আলাদা ব্যাপার! একটু সময় বের দেখে নিতে পারেন একেবারে নীচের ভিডিও থেকে!

আরও পড়ুন: রিসেপশনে দীপিকার শাড়ি ঠিক করে দিলেন রণবীর

 

View this post on Instagram

 

#ranveersingh #deepikapadukone at the #bangalore airport as they head back to #Mumbai #manavmanglani @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

তবে এই বেঙ্গালুরুর প্রীতিভোজের ভিডিও ভাইরাল না হলেও দীপবীরের নতুন ভিডিও আর ছবি কিন্তু ভাইরাল হল বিলক্ষণ! যখন বেঙ্গালুরুর পাট চুকিয়ে মুম্বই ফিরে এলেন নবদম্পতি। সঙ্গে ফিরলেন রণবীরের মা অঞ্জু ভাবনানি, বাবা জগজিৎ ভাবনানি এবং বোন ঋতিকা ভাবনানি! দেখা গেল, হালফিলে দীপিকা বা রণবীর- কেউই অন্যের পোশাকের সঙ্গে রং না মিলিয়ে গায়ে কিছু তুলছেন না! এবং কে জানে কেন, স্রেফ সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকেই দেখা যাচ্ছে তাঁদের! বৃহস্পতিহবার মুম্বই বিমানবন্দরে যেমন রণবীরকে দেখা গেল সব্যসাচীর গোলাপি কুর্তায়! আর দীপিকাকে হালকা গোলাপি আনারকলি আর সুতোর কাজের দোপাট্টায়!

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

মনের মিল, না? তা তো বটেই! এবং সে ব্যাপারটা বেঙ্গালুরুর প্রীতিভোজে স্পষ্টও করে দিয়েছেন রণবীর! জানা গিয়েছে, অনুষ্ঠানে আলোকচিত্রীরা দুজনের আলাদা আলাদা ছবি তুলতে চেয়েছিলেন! দীপিকা কিছু বলার আগেই তীব্র আপত্তি জানান রণবীর! বর-বউ একসঙ্গে রয়েছে, ছবি তা হলে আলাদা কেন? এই প্রশ্নটাই তিনি ছুড়ে দিয়েছিলেন আলোকচিত্রীদের দিকে বলে খবর! যাই হোক, আমরা বরং সোহাগের ভাইরাল ভিডিও দেখি, কী বলুন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here