ওয়েবডেস্ক: বলিউডের নিন্দুকদের দাবি- দীপিকা পাড়ুকোনের বাড়ির দক্ষিণী বিয়ের আচার-অনুষ্ঠানকে ছাপিয়ে পঞ্জাবি বিয়ের জৌলুস দেখানোর জন্যই রণবীর সিং এমন কাণ্ডটা করেছেন! সে যুক্তি যাই হোক না কেন, এমন কাণ্ডও যে শুধু তিনিই করতে পারেন, এ কথাটাও হাড়ে হাড়েই টের পেল বলিউড!

আরও পড়ুন: দীপবীরের বিয়ে: ভোজনতালিকার খাবার আর কোথাও রাঁধা হবে না, চুক্তিবদ্ধ শেফরা

হয়েছে কী, আপাতত ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন দীপবীর, একই সঙ্গে। শুক্রবার সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে দুধসাদা পোশাক পরে হাজির হয়েছিলেন তাঁরা! রণবীর পরেছিলেন বন্ধগলা আর দীপিকা টার্টল-নেক টপের সঙ্গে সাদা পেনসিল স্কার্ট! কিন্তু চমকটা যে সাজে নয়, তা টের পাওয়া গেল রণবীরের গাড়ি এসে পোঁছনোর সঙ্গে সঙ্গে! কেন না, গাড়ির ভিতর থেকে যে ভেসে আসছে জোরে জোরে- ‘মেহন্দি লগাকে রখনা’! শুধু তাই নয়, বুম বক্স হাতে গাড়ি থেকে নেমে তার ভল্যুম কমাতেও দেখা গিয়েছে নায়ককে!

দীপিকা অবশ্য এ সব কাণ্ড দেখতে দেখতে অনেকটা অভ্যস্ত হয়ে গিয়েছেন, তাই হবু স্বামীকে বকাঝকা করেননি! সাধারণত তিনি এ সব কাণ্ড করলে আলতো করে সবার সামনেই বকে দেন রণবীরকে! রণবীরের স্বভাব তাঁকে কতটা উত্যক্ত করে, সে নিয়ে সাক্ষাৎকারে মুখ খুলতেও ভোলেন না! এ বার যদিও স্রেফ হেসেছেন মুখ এবং মন খুলে! স্বাভাবিক, বিয়ের আনন্দের জোয়ারে যে ভাসছেন তিনিও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here