ওয়েবডেস্ক: কী সিদ্ধান্তে আসতে হবে এর থেকে? বড়ো বেশি মিথ্যে কথা বলেন বলিউডের এই জনপ্রিয় জুটি? না কি মিডিয়ার হাত থেকে ব্যক্তিগত জীবনকে আড়াল করার জন্যই ঝুড়ি ঝুড়ি মিথ্যে কথা বলতে হয় তাঁদের?

deepveer

হয় তো দ্বিতীয়টাই! তবে যা জানা যাচ্ছে, সবার সন্দেহ ঠিকই ছিল! কেন না, এক ঘনিষ্ঠ বন্ধু, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, উভয়েরই, ফাঁস করে দিয়েছেন যে তাঁদের ‘রোকা’ বা আশীর্বাদ ঢের আগেই হয়ে গিয়েছে! যে খবরটা এত দিন সমানে অস্বীকার করে আসছিলেন দীপবীর!

deepveer

মলদ্বীপে ছুটি কাটাতে যাওয়ার নাম করে, সবার চোখে ধুলো দিয়ে ‘রোকা’-পর্বটি সেরে ফেলেছিলেন দীপবীর। সেই জন্যেই তাঁদের নিভৃত ছুটিতে যা অন্য বার হয় না, এ বার তাই হয়েছিল- ছুটিতে হাজির ছিলেন দুই পরিবারেরই অভিভাবকেরা। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটা শাড়ি আর হিরের গয়নার সেট রণবীরের পরিবার থেকে দীপিকাকে উপহার দেওয়া হয়েছিল।

deepveer

আপাতত চলছে জোর প্রস্তুতির পালা! প্রথমে খবর এসেছিল, চলতি বছরের ১৯ নভেম্বর বিয়ের আসর বসবে। এখন খবর বলছে, বিয়ে হবে ১০ নভেম্বর। বিরুষ্কার মতো দুই পরিবার একত্রেই একটা অনুষ্ঠান করবেন। আর প্রীতিভোজের খরচটা বহন করবেন একান্ত ভাবেই দীপবীর।

deepveer

আপাতত চলছে জোগাড়যন্তর। দীপিকার জন্য প্রায় একটা মহলের বিলাসিতার বন্দোবস্তই করছেন রণবীর সিং। জানা গিয়েছে, মুম্বইয়ের খার অঞ্চলের যে বহুতলে মা-বাবার সঙ্গে থাকেন তিনি, সেখানেই একটি তলা কিনে ফেলেছেন নায়ক। সেই তলার দু’টি ফ্ল্যাট ভেঙে জোড়া লাগিয়ে গড়ে তোলা হচ্ছে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। নায়িকাও গয়না কিনছেন মায়ের সঙ্গে ঘুরে ঘুরে।

deepveer

সত্যিই তো, ক’দিনই বা আর বাকি আছে বিয়ের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here