dipbir

লেক কোমো :  রিল লাইফ নয়, রিয়েল লাইফ বিয়ে। প্রিয়ঙ্কা চোপড়ার আইবুড়ো ভাতের অনুষ্ঠানের পর এ বার সরাসরি বিয়ের খবর। তবে তা দীপিকার। দীপিকা পাডুকোন আর রণবীর সিংয়ের বিয়ের সানাই বেজে গেল ইতালির লেক কোমোতে। বুধবার দক্ষিণ ভারতীয় কঙ্কণী কায়দায় বিয়ে সেরে ফেললেন দীপবীর। বৃহস্পতিবার সিন্ধি কায়দায় বিয়ে।

বিয়ের অনুষ্ঠান হল ইতালির ভিলা ডেল বালবিয়ানেল্লো হলে। বিয়ের রীতি মেনে সঙ্গীত থেকে মেহেন্দি সব আচারই পালন করা হয়েছে। ‘সঙ্গীত’-এর অনুষ্ঠান চলার সময় ফিল্মি কায়দায় দীপিকাকে প্রেম নিবেদন করেন রণবীর। যাই হোক মধুরেণ সমাপয়েত। দীর্ঘ কয়েক বছরের প্রণয় পরিণতি পেল।

 

এ বার আসা যাক সাজগোজের খবরে।  বিয়েতে দীপিকা পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা সাদার ওপর সোনালি রঙের ট্র্যাডিশনাল সিল্ক শাড়ি। পোশাকের তালিকায় রয়েছে লাল আর সোনালি রঙের লেহেঙ্গাও। রণবীরের জন্য কাঞ্জিভরম শেরওয়ানি। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য আর বন্ধুবান্ধবরা।

বিয়ে যেমন দু’ দিন ধরে হচ্ছে, তেমনি বিয়ের পর রিসেপশন পার্টিও হবে দু’ দিনের। এখনও পর্যন্ত এমনই মনস্থির করেছেন তাঁরা। একটি হবে ২১ নভেম্বর বেঙ্গালুরুর লীলা প্লেস হোটেলের বলরুমে। দীপিকার পরিবার পরিজনদের জন্য। আর একটি হবে ২৮ নভেম্বর মুম্বইয়ের হায়াত হোটেলে, রণবীরের পরিবার পরিজনদের জন্য।

 

ইতালির বিবাহবাসরে কড়া নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। ড্রোন থেকে শুরু করে বিশেষ এন্ট্রি কোড, বিশেষ ধরনের হাত ঘড়ি। বন্ধ করা হয়েছে মোবাইল ক্যামেরার লেন্সও। লেকের জলে নৌকা নিয়ে পাহারায় নিরাপত্তারক্ষী বাহিনী।

আরও পড়ুন :  টাকা থাকলে মেয়েকে নিয়ে যাও, বাবা হয়ে সারা সম্পর্কে এ কী মন্তব্য সইফের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here