ওয়েবডেস্ক: এখনও পর্যন্ত যা খবর- দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের তারিখ ঠিক হয়েছে চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসের মধ্যে। মানে, হাতে এখনও অনেকটাই সময় রয়েছে। এখনই বিয়ের চিঠি নিয়ে ব্যস্ত হয়ে পড়া, তা ছাপানো- এ সবের মধ্যে না গেলেও চলে! তা ছাড়া যে ভাবে মিডিয়ার নজরদারি চলছে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে, সেখান থেকে খামোখা কৌতূহল উসকে দিতে যাবেনও না নায়িকা!

deepveer

এবং বলে রাখা ভালো, সেটা তিনি করছেনও না! যেটাকে তাঁর বিয়ের চিঠি বলে দাবি করা হচ্ছে, তার মধ্যে রয়েছে নিখাদ ব্যঙ্গ আর বিদ্রুপ!

🙋🏻‍♀️ @hellomagindia

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আসলে সম্প্রতি ‘হ্যালো’ পত্রিকার জন্য একটি ফটোশুট করেছিলেন দীপিকা এবং রণবীর। সেই ফটোশুটে তাঁদের দেখা গিয়েছে পরস্পরের সঙ্গে প্রায় জুড়ে থাকতে। যে ব্যাপারটাকে আরও স্পষ্ট করেছে দীপবীরের দুই দিকে শ্বেতা নন্দা এবং গৌরী খানের উপস্থিতি। যে ছবি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সবার সঙ্গে ভাগ করেছেন নায়িকা।

আর তার পর থেকেই সোশ্যাল মিডিয়া হাসাহাসি করছে। কেউ বলছেন, এ বিয়ের ইঙ্গিত! কেউ বা আরও এক ধাপ এগিয়ে দাবি তুলছেন, এ আদতে পরোক্ষে বিয়ের চিঠি, অতিথি তালিকা হিসাবে যে ছবিতে প্রতিনিধিত্ব করছেন শ্বেতা আর গৌরী। ইনস্টাগ্রামে দীপিকার ছবির সঙ্গে মন্তব্যগুলো দেখলেই বুঝতে পারবেন ব্যাপারটা!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here