ওয়েবডেস্ক: এ বার বোধ হয় ধীরে ধীরে জট কাটছে! মানে, কেন বার বার পিছিয়ে যাচ্ছে তো যাচ্ছেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের তারিখ, সে বিষয়ে। নায়কের এক ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি বিবৃতি দিয়েছেন সংবাদমাধ্যমের কাছে- “রণবীর বলিউডের সব চেয়ে কমিটেড পুরুষ! ও দীপিকাকে বিয়ে করার জন্য মুখিয়ে রয়েছে। কিন্তু দীপিকা কিছুতেই রাজি হচ্ছেন না! তাঁর বিয়ের পরেই মা হওয়ায় আপত্তি রয়েছে। এখানেই আটকে রয়েছে ব্যাপারটা! দীপিকা রাজি হলেই রণবীর আর এক সেকেন্ডও সময় নষ্ট করবে না, ওর হাত শক্ত করে মুঠোয় ধরে সাত পাক সেরে নেবে!”

 

View this post on Instagram

 

. 4 Years of Finding Fanny 💕 . #deepveer #ranveersingh #deepikapadukone #4yearsoffindingfanny

A post shared by DeepVeer ♡ (@teamdeepveer) on

তা হলে এটাই সমস্যা? রণবীর বিয়ের পরেই পরিবার পরিকল্পনায় আগ্রহী আর দীপিকা একেবারেই নন? হতেও পারে! রণবীর তো সংবাদমাধ্যমে নানা সময় বিবৃতি দিয়েছেন যে তাঁর অনেকগুলো সন্তান চাই! শেষ এ ব্যাপারে কী বলেছিলেন তিনি, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে! তাঁর বক্তব্যে সে সময়ে চমকে উঠেছিলেন সবাই, ভেবেছিলেন নায়িকা বুঝি ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা!

আরও পড়ুন: দীপিকা মা হতে চলেছেন বলেই তাড়াতাড়ি বিয়ে? রণবীরের কথায় এ কীসের ইঙ্গিত?

যাই হোক, খবর বলছে, রণবীর আপাতত না কি দীপিকার থেকে একটু দূরে সরে গিয়েছেন! হতে পারে অভিমান, হতে পারে অন্য কিছু! কেন না, আপাতত লন্ডনে সুপার-মডেল সারা সাম্পাইওর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ভোগ পত্রিকার এক উত্তেজক ফটোশুটের জন্যই এক হয়েছে দু’জনের দিন-রাত, তেমনটাই দাবি! কিন্তু বলিউডের নিন্দুকরা বলছেন অন্য কথা! হালফিলে দীপিকা ছাড়া আর কারও সঙ্গে ফটোশুট করছিলেন না রণবীর! এই প্রথম নিয়মটা ভাঙল! তা হলে কি সত্যিই চিড় ধরেছে সম্পর্কে? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন