ওয়েবডেস্ক: এখন বলিউডে আর যাই থাক না কেন, নিন্দুকের তো আর অভাব নেই! ফলে, দীপিকা পাড়ুকোন যখন কপিল দেবের বায়োপিকে রণবীর সিংয়ের বিপরীতে কাজ করার প্রস্তাবটি নাকচ করে দিলেন, সমালোচনায় মুখর হল বলিউড, কথা উঠতে লাগল- স্বামীর চেয়ে নিজের পাল্লা বিয়ের পরে হালকা হতে দেবেন না নায়িকা!

আরও পড়ুন: হানিমুন ডায়েরি: নিকের কীর্তির কথা ফাঁস প্রিয়াঙ্কার, দীপিকা-রণবীরের ভিডিওয় চোর-পুলিশ খেলার ইঙ্গিত

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

অথচ, ভেবে দেখলে, চিত্রনাট্যে স্রেফ উপস্থিতি ছাড়া গুরুত্ব নেই, এমন চরিত্রে কিন্তু কোনো দিনই অভিনয় করতে চাননি দীপিকা! বিয়ের আগে গুজব রটেছিল যে রোহিত শেঠি সিম্বা ছবিতে তাঁকে নায়িকা হিসেবে চাইছেন, কিন্তু ওটাও নায়ককেন্দ্রিক ছবি বলে প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। এ বারেও একই ব্যাপার! “কপিল দেবের বায়োপিকে স্ত্রী রোমির ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পরিচালক কবীর খান দিয়েছিলেন দীপিকাকে। কিন্তু দীপিকা প্রস্তাবটায় রাজি হননি। কেন না, ওটার পুরো চিত্রনাট্যই পুরুষকেন্দ্রিক, ছবি ঘুরবে রণবীর সিংকে কেন্দ্র করে, এখানে তাঁর অভিনয় করার সুযোগ কই”, জানিয়েছেন নায়িকার মুখপাত্র!

 

View this post on Instagram

 

And the glorious journey begins…….. #83 🏏 #kapildev @83thefilm #balwindersinghsandhu @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

তা, যে যাই বলুন না কেন, রণবীর কিন্তু এ সব নিয়ে মাথা ঘামাচ্ছেন না! তিনি কেমন কপিল দেব হয়ে ওঠার অনুশীলন করছেন, দেখতেই পাচ্ছেন উপরের ছবিতে! আর তা হলে ‘৮৩ ছবির নায়িকা বাছাই? আগে খবর মিলেছিল, ক্যাটরিনা কাইফ ছবিটা করলেও করতে পারেন! এ বার দেখা যাক কী হয়!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here